কেরালার বিরুদ্ধে নামার আগে চাপে ইস্টবেঙ্গল

লাল-হলুদের নির্ভরযোগ্য উইঙ্গার নন্দকুমার। সামনেই কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে আইএসএলের গুরুত্বপূর্ণ অ্যাওয়ে ম্যাচ।

বুধবার আইএসএ-এর পরবর্তী ম্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি। পরবর্তী ম্যাচে লাল-হলুদের সামনে কেরালা ব্লাস্টার্স। তবে এরই মধ্যে চিন্তার ভাঁজ ইস্টবেঙ্গল শিবিরে। চিন্তা বাড়িয়েছে নন্দাকুমারের চোট। ইস্টবেঙ্গল মিডফিল্ডারের চোট এতটাই গুরুতর যে তিনি হয়ত মরশুমের বাকি ম্যাচগুলো খেলতেই পারবেন না। অনুশীলনে দেখা যায়নি নন্দাকে।

লাল-হলুদের নির্ভরযোগ্য উইঙ্গার নন্দকুমার। সামনেই কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে আইএসএলের গুরুত্বপূর্ণ অ্যাওয়ে ম্যাচ। সেখানে কেন দীর্ঘদিন ছুটি থাকার পরেও অনুশীলনে অনুপস্থিত নন্দা। এ নিয়েই সন্দেহ জাগে লাল-হলুদ সমর্থকদের। অবশেষে শুক্রবার রাতে সূত্র মারফত জানা যায়, ইস্টবেঙ্গলের এই ছুটির থাকার সময় একটি অস্ত্রোপচার হয়েছে নন্দাকুমারের। সেখান থেকে তাঁর পুরোপুরি সুস্থ হতে অন্তত দুই মাস সময় লাগবে। ফলে এই মরশুমের জন্য আর নন্দাকুমারকে পাবে না লাল-হলুদ ব্রিগেড।

এখনও পর্যন্ত এই মরশুমে লাল-হলুদের হয়ে মোট নয়টি গোল এবং তিনটি অ্যাসিস্ট করেছেন এই ফুটবলার। ফলে যেখানে শেষ তিন ম্যাচ ইস্টবেঙ্গলকে জিততেই হবে, সেক্ষেত্রে নন্দকে না পাওয়াটা অবশ্যই লাল-হলুদ ব্রিগেডের কাছে একটা বড় ধাক্কা। তবে ইস্টবেঙ্গল যদি সুপার সিক্সে পৌঁছেও যায়, সেক্ষেত্রেও নন্দর খেলার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

আরও পড়ুন- আরসিবি ম্যাচে চোট, দিল্লি ম্যাচে কী আছেন কেকেআরের ভেঙ্কটেশ ?

Previous articleNIA-র মতো সংস্থাকে ‘লেঠেল বাহিনী’ বানানোর অ.ভিযোগ! প্রফুলকে সামনে রেখে মোদিকে ধু.য়ে দিলেন কুণাল-ঋতব্রত
Next articleরবীন্দ্র সরোবরে বসছে সেন্সর, কলকাতায় এই প্রথম