বদল হতে পারে ইডেনে কেকেআর-রাজস্থান ম্যাচের দিনক্ষণ : সূত্র

জানা যাচ্ছে, ১৭ এপ্রিল, রাতের আইপিএল ম্যাচের জন্য পর্যাপ্ত নিরাপত্তা জোগানো সম্ভব না-ও হতে পারে।

১৭ এপ্রিল ইডেনে রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালসের ম্যাচ। আর সূত্রের খবর বদলে যেতে পারে ওই ম্যাচের দিনক্ষন বা সরানো হতে পারে এই ম্যাচ। কারণ ওই দিন রয়েছে রামনবমী। নিরাপত্তার নিয়ে সমস্যা দেখা দিতে পারে। সুত্রের খবর, দুই ফ্র্যাঞ্চাইজি, রাজ্য সংস্থা এবং সম্প্রচারকারী সংস্থাকেও এ কথা জানানো হয়েছে।

জানা যাচ্ছে, ১৭ এপ্রিল, রাতের আইপিএল ম্যাচের জন্য পর্যাপ্ত নিরাপত্তা জোগানো সম্ভব না-ও হতে পারে। পাশাপাশি, ওই ম্যাচের দু’দিন পরেই লোকসভার প্রথম পর্যায়ের নির্বাচন শুরু হচ্ছে। তাই নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নেওয়া হবে না বলে জানা গিয়েছে। এমনটাই এক সর্বভারতীয় সংবাদ সংস্থার কাছে বোর্ডের এক সূত্র খবরটি জানান । এই নিয়ে বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “সিএবি আমাদের অনুরোধ করেছে ম্যাচের দিন বদলানোর জন্য। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। শোনা যাচ্ছে, সিএবি চাইছে ম্যাচটি একদিন আগে ১৬ এপ্রিল বা একদিন পরে ১৮ এপ্রিল আয়োজন করতে।“ এই নিয়ে আইপিএলের এক কর্তা জানান, “পুলিশের সঙ্গে আমাদের কথাবার্তা চলছে। খুব দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে।”

আইপিএলে দুই পর্বে সূচি প্রকাশ করেছে বোর্ড। প্রথমে ৭ এপ্রিল পর্যন্ত সূচি প্রকাশ করা হয়। এরপর নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গেলে বাকি সূচিও জানিয়ে দেওয়া হয় বোর্ডের তরফ থেকে।

আরও পড়ুন- আইপিএল-এর মাঝেই সব ফ্র্যাঞ্চাইজিকে ডেকে পাঠালো বোর্ড, বসতে চলেছে মেগা বৈঠক : সূত্র

Previous articleআপ ছাড়তে ৫ কোটির অফার বিজেপির! এফআইআর পাঞ্জাবে
Next articleমতানৈক্য মিটিয়ে এককাট্টা হয়ে লড়াই: উত্তরের সাংগঠনিক বৈঠকে বার্তা অভিষেকের