‘অডিও ক্লিপ’ ঘিরে সরগরম শ্রীরামপুর! “অপপ্রচার”: দাবি কল্যাণের

শ্রীরামপুরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের (Kalyan Banerjee) বিরুদ্ধে ভোটের ময়দানে তাঁরই প্রাক্তন জামাই। ভোটের ময়দানে এক জন চতুর্থ বার সাংসদ হওয়ার লড়াইয়ে। অন্য জন, প্রথম বার লোকসভা ভোটের প্রার্থী। তবে সম্পর্কের ইতি হয়েছে বেশ অনেক বছর আগেই। মানহানির মামলা থেকে বাড়ির সামনে বিক্ষোভ, অনেক কিছুই ঘটেছে। এবার ভোটের ময়দানে লড়াইয়ে প্রাক্তন শ্বশুর ও জামাই। কাকে পিছনে ফেলে এগিয়ে যাবেন কে? সেদিকেই নজর সকলের।

এবার ভোটের ময়দানে এবার প্রাক্তন শ্বশুর জামাইয়ের একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়া নিয়ে ব্যাপক শোরগোল পরে গিয়েছে রাজনৈতিক মহলে। তৃণমূল এবং বিজেপি দুই শিবিরের লোকসভা প্রার্থীর ফোনে কথোপকথন বলে দাবি করে একটি অডিয়ো বার্তা ছড়িয়ে পড়তেই হইচই শ্রীরামপুরে। যদিও হুগলির শ্রীরামপুর লোকসভার তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর প্রাক্তন জামাতা তথা বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বোস— দু’জনেই এই অডিয়ো ক্লিপ ভুয়ো বলে দাবি করেছেন। এ নিয়ে দু’জনেই আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছেন।
ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপে শোনা যাচ্ছে তৃণমূল প্রার্থী কল্যাণ বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বোসকে টাকা দিয়ে টিকিট নেওয়ার জন্য বলছেন, যদি এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি বিশ্ব বাংলা সংবাদ। এই বার্তালাপ ছড়িয়ে পড়ার পর কল্যাণ এবং কবীরশঙ্কর দু’জনেই দাবি করেছেন, ওই কথোপকথন তাঁদের নয়। কল্যাণ ইতিমধ্যে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন। কল্যাণের দাবি, ‘‘অসৎ উদ্দেশ্য নিয়ে এটা তৈরি করা হয়েছে। যারা এই রকমের অডিয়ো ভাইরাল করছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।’’ তিনি ফোনে বলেন, ‘‘এটা ফেক। আমাকে বদনাম করার জন্য এটা করা হয়েছে। আমি তিন বারের সাংসদ।’’ তৃণমূল প্রার্থী ইতিমধ্যে শ্রীরামপুরের রিটার্নিং অফিসার এবং চন্দননগর পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের করেছেন। তাতে ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপের লিঙ্কও দিয়েছেন।
অন্যদিকে ভাইরাল হওয়া অডিও ক্লিপ নিয়ে বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বলেন, ‘‘আমি আপনাদের মাধ্যমেই (সংবাদমাধ্যম) একটি অডিয়ো ক্লিপ শুনলাম। হাস্যকর ব্যাপার। পুরোপুরি ভুল এবং মিথ্যা। আমি নাকি তৃণমূলের প্রার্থীর সঙ্গে কথা বলছি।’’ তাঁর সংযোজন, ‘‘এটা রাজনৈতিক ময়দান। চোখে চোখ রেখে, মাটি কামড়ে ইঞ্চিতে ইঞ্চিতে রাজনৈতিক লড়াই হবে। এটা পুরোপুরি বিরোধীদের অপপ্রচার।’’ কবীরও জানান, তিনি এ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছেন। বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ করবেন বলেও জানিয়েছেন।

Previous articleচিংড়ি ব্যবসার মাধ্যমে কালো টাকা সাদা করত শাহজাহান: দাবি ইডির
Next articleBreakfaat Sports : ব্রেকফাস্ট স্পোর্টস