দেব যেন সৌজন্য রাজনীতির ব্র্যান্ড অ্যাম্বাসাডর! প্রচারে বেরিয়ে কী বললেন ঘাটালের তৃণমূল প্রার্থী?

এদিন পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ত্রিলোচনপুর এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনেন, এলাকার মানুষের বাড়িতে বাড়িতে যান দেব।

রাজনীতির এই ভাষা সন্ত্রাসের যুগে অনেকটাই ব্যতিক্রমী ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। এই কেন্দ্রের দু’বারের সাংসদ দেব প্রকৃত অর্থেই বাংলায় সৌজন্য রাজনীতির ব্র্যান্ড অ্যাম্বাসাডর! ভোটের ময়দানে প্রতিপক্ষ তাঁর নামে যতই ব্যক্তিগত কুৎসা, অপপ্রচার করুন না কেন, দেবে কিন্তু পাল্টা সে পথে পা ফেলেন না, একথা তাঁর চরম সমালোচকরাও স্বীকার করেন।

এবারও ভোটের প্রচারে সেই দৃষ্টান্তই রাখছেন ঘাটালের তৃণমূল প্রার্থী। আজ, শুক্রবার ডেবরায় ভোট প্রচারে যান দেব। প্রচারে গিয়ে ভোটারদের উদ্দেশ্যে তাঁর মন্তব্য, “আমি আপনাদের কাউকে জোর করতে আসিনি, আমাকে ভোট দেবেন কিংবা আমার দলকে ভোট দেবেন”। এদিন পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ত্রিলোচনপুর এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনেন, এলাকার মানুষের বাড়িতে বাড়িতে যান দেব।

এরপর মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে সাধারণ মানুষের উদ্দেশ্যে দেব বলেন, “আমি আপনাদের কাউকে জোর করতে আসিনি যে আমাকেই ভোট দেবেন কিংবা আমার দলকে ভোট দিবেন। কারণ, আমার মনে হয় এখনকার সময় মানুষ রাজনীতি বোঝেন। সব মানুষই রাজনৈতিক সচেতন। মানুষ বোঝেন কে ঠিক কথা বলছেন আর কে বলছেন না। কে কী ভাষা ব্যবহার করছে, আজকে আপনারা সবটাই বোঝেন। আপনাদের যদি মনে হয় আপনাদের এই ভাই গত ১০ বছরে মানুষের জন্য কাজ করেছে। মানুষকে ভাল রাখার চেষ্টা করেছে। তাহলে আপনারা জানেন ২৫ মে তাকে ভোটটা দিতে হবে। সবাই ভালো থাকবেন। আমি জিতে যাই কিংবা হেরে যাই, সব সময় মনে রাখবেন ডেবরার মানুষ আমার মনের মধ্যে থাকবে।”






 

Previous articleহাইকোর্টের নির্দেশ মানছে না স্বরাষ্ট্রমন্ত্রক! NIA তদন্ত নিয়ে টানাপোড়েন
Next article‘রাম নামে’ জোর! CBSE-র পাঠ্যবই থেকে ‘হাওয়া’ বাবরি মসজিদ প্রসঙ্গ