দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া ইংল্যান্ডে! স্ত্রীর দেহ ২২৪ টুকরো করে নদীতে ভাসালেন স্বামী

দিল্লির শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডের ছায়া! প্রেমিকাকে খুন করে তাঁর দেহ ৩৫ টুকরো করেছিল প্রেমিক আফতাব। এক মাস ধরে দিল্লির (Delhi) নানা প্রান্তে সেই দেহের টুকরো ফেলে আসা হয়। সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল এবার। তবে এই ঘটনার বীভৎসতা আরও বেশি। এবার নিজের স্ত্রীকে কুপিয়ে খুন করে তাঁর দেহ ২২৪ টুকরো করে নদীতে ভাসিয়ে দেওয়ার অভিযোগ, ২৮ বছরের এক যুবকের। সম্প্রতি এমনই রোমহর্ষক হত্যাকাণ্ডের ঘটনার সাক্ষী থাকল ইংল্যান্ডের (United Kingdom) লিঙ্কনশায়ার। নিজের স্ত্রীকে খুন করে স্বাভাবিকভাবেই সংবাদ শিরনামে উঠে এসেছে ২৮ বছরের নিকোলাস মেটসন। পুলিশ সূত্রে খবর, নদীতে ভাসিয়ে দেওয়ার আগে স্ত্রীর দেহাংশ নিজেদের বাড়ির রান্নাঘরে সংরক্ষণ করে রাখেন ওই ব্যক্তি। ইতিমধ্যেই অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, হলি ব্রামলি নামের বছর ছাব্বিশের ওই যুবতী মার্চ মাস থেকে নিখোঁজ ছিল। নিখোঁজ হওয়ার কিছুদিন আগে সে পুলিশের দ্বারস্থ হয়েছিল। জানিয়েছিল, তাঁর স্বামী পোষা হ্যামস্টারকে ব্লেন্ডার ও মাইক্রো ওভেনে ঢুকিয়ে মেরে ফেলেছে। পোষ্য কুকুরকেও ওয়াশিং মেশিনে ঢুকিয়ে, মেশিন অন করে দিয়েছিল। কুকুরটিরও মৃত্যু হয়েছে। যুবতীর পোষ্য খরগোশকেও মেরে ফেলতে চায় তাঁর স্বামী, এমনটাই অভিযোগ জানান। এরপর রুটিন নজরদারি করতেই গত ২৪ মার্চ পুলিশ যুবতীর বাড়িতে পৌঁছলে অভিযুক্ত যুবক জানায়, স্ত্রী বাড়িতে নেই। সে স্ত্রীর উপরে অত্যাচার করে না, বরং স্ত্রী-ই তাঁর উপর অত্যাচার করত। নিজের হাতে কামড়ের দাগও দেখায়।

এর কিছুদিন বাদে কাছেরই একটি নদীতে ভেসে ওঠে কয়েকটি প্লাস্টিকের ব্যাগ। সেই প্যাকেট থেকে একটি কাটা হাত ও মুণ্ড উদ্ধার হয়। এরপরই নদীতে চিরুণি তল্লাশি শুরু হয়। উদ্ধার হয় আরও প্যাকেট। এভাবেই উদ্ধার হওয়া প্যাকেটগুলি থেকে মোট ২২৪ টুকরো দেহের অংশ উদ্ধার হয়। ওই মহিলার শরীরের এখনও কিছু অংশ পাওয়া যায়নি বলে সুত্রের খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিকোলাস মেটসন বেডরুমে তাঁর স্ত্রীকে বেশ কয়েকবার ছুরি দিয়ে আঘাত করার পর বাথরুমে গিয়ে দেহটিকে টুকরো টুকরো করে। এরপর, সেই দেহাংশগুলিকে প্লাস্টিক ব্যাগে ভরে ফ্রিজে রেখে দেয়। এর এক সপ্তাহ পর পুলিশ তাঁর বাড়িতে জিজ্ঞাসাবাদের জন্য আসার আগেই নিকোলাস তাঁর এক বন্ধুকে ৫০ পাউন্ড দিয়ে দেহাংশগুলির ঠিকানা করতে বলে। এর একদিন পরেই ভিথাম নদীতে প্লাস্টিকের ব্যাগগুলি ভাসতে দেখেন একজন প্রাত্ঃভ্রমণকারী। এরপরই নদী থেকে সেই দেহাংশগুলি উদ্ধার হয়। এদিকে সোমবার আদালতে হত্যাকারীর সাজা ঘোষণার কথা থাকলেও নিকোলাস মেটসন কীভাবে এবং কেন তাঁর স্ত্রীকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। যদিও, নিকোলাসের আইনজীবীর দাবি, এই হত্যার পিছনে একটি কারণ হল অটিজম স্পেকট্রাম ডিসঅর্ডার।

Previous articleNIA-BJP-র আঁতাঁত, নীরব কমিশন: স্যোশাল মিডিয়া পোস্টে তীব্র আক্রমণ অভিষেকের
Next articleপ্রতিবাদ করলেই ঘরে NIA-কে ঢুকিয়ে দিচ্ছে, হোটেলে খোঁজ নিচ্ছে: বিস্ফোরক অভিযোগ মমতার