পাঞ্জাবের বিরুদ্ধে তিন পয়েন্ট লক্ষ্য কুয়াদ্রাতের

এই নিয়ে কুয়াদ্রাত বলেন, “ ফাঁকা গ্যালারির সামনে খেলা বেশ কঠিন। এবার আমরা যতগুলো অ্যাওয়ে ম্যাচ খেলেছি, আমাদের সঙ্গে ছিলেন সমর্থকরা।

আগামিকাল আইএসএল-এর পরবর্তী ম্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি । প্রতিপক্ষ পাঞ্জাব এফসি। শেষ দু’ম্যাচ জিতে প্লে-অফের আশা বাচিঁয়ে রেখেছে কার্লোস কুয়াদ্রাতের দল। আগামিকাল শেষ ম্যাচ এই ম্যাচ জিতে লিগ শেষ করাই নয়, প্লে-অফের লড়াইয়ে থাকতে মরিয়া লাল-হলুদ। যদিও এর জন্য তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের দিকে। যদিও এই নিয়ে ভাবতে নারাজ ইস্টবেঙ্গল কোচ। বরং ম্যাচ জিতে শেষ করতে চান তিনি। এদিকে এই ম্যাচে গ্যালারিতে থাকবেন না একজন সমর্থকও। দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে হবে ইস্টবেঙ্গলকে।

এই নিয়ে কুয়াদ্রাত বলেন, “ ফাঁকা গ্যালারির সামনে খেলা বেশ কঠিন। এবার আমরা যতগুলো অ্যাওয়ে ম্যাচ খেলেছি, আমাদের সঙ্গে ছিলেন সমর্থকরা। এই ম্যাচে যেহেতু আমরা কঠিন চ্যালেঞ্জ নিয়ে নামছি, তাই দলের ফুটবলাররা যথেষ্ট উজ্জীবিত হয়ে মাঠে নামবে। গোটা ম্যাচেই ওরা উজ্জীবিত হয়ে থাকবে।“ এরপর তিনি আরও বলেন, “ বুধবার যে মাঠে খেলা, সেখানে এখনও নামতে পারিনি। তবে পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে আমরা যথেষ্ট ইতিবাচক। তিন পয়েন্টের জন্য আমরা নামব। ছেলেরা উজ্জীবিত হয়ে খেলছে। ওরা প্লে-অফে খেলার জন্য মুখিয়ে রয়েছে।“

এদিকে পাঞ্জাবের বিরুদ্ধে গোলকিপার প্রভসুখন গিল ও মিডফিল্ডার সৌভিক চক্রবর্তীকে পাবে না ইস্টবেঙ্গল।এই নিয়ে লাল-হলুদের হেডস্যর বলেন, “গিল, সৌভিক গোটা মরশুমেই ভাল পারফরম্যান্স করেছে। তাই ওদের অভাব অনুভব করব। তবে ওদের জায়গায় যারা খেলবে, তারা নিশ্চয়ই নিজেদের সেরাটা তুলে ধরবে। আমাদের আরেকজন গোলকিপারের কাছে বড় সুযোগ। যেই খেলুক, সে সুযোগ কাজে লাগানোর চেষ্টা করবে।”

আরও পড়ুন- ২০২২ সালেই রুতুরাজকে নেতৃত্বের কথা জানিয়েছিলেন ধোনি, জানালেন সিএসকে অধিনায়ক

Previous articleহুগলিতে রেকর্ড ব্যবধানে জিতবে তৃণমূল: বার্তা অভিষেকের, লকেটকে নাম না করে তীব্র কটাক্ষ
Next articleহাঁসফাঁস গরমে ফের মন টানছে আন্টার্কটিকা, যেন অন্য এক জগৎ