লখনৌ ম্যাচে নামার আগে অন্য মেজাজে রিঙ্কুরা, দিলেন কালীঘাটে পুজো

এদিকে আজ পবিত্র ঈদ। সকাল থেকেই ঈদ উদযাপন হচ্ছে বিশ্ব জুড়ে।

১৪ এপ্রিল পয়লা বৈশাখের দিন ঘরের মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ লখনৌ সুপার জায়ান্ট। তবে তার আগে কালীঘাটে পুজো দিলেন রিঙ্কু সিং, ভেঙ্কটেশ আইয়ররা। যেই ছবি পোস্ট করে কেকেআর। চলতি আইপিএল-এ প্রথম তিন ম্যাচে জয়ের পর শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারের মুখ দেখে নাইট ব্রিগেড। তাই মায়ের কাছে পুজো দিয়ে লখনৌ ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া কলকাতা।

এদিন কেকেআরের তরফ থেকে যে ছবি প্রকাশ করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, “ বৃহস্পতিবার সকালে কালীঘাট মন্দিরে পুজো দিতে যান রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তী, অনুকূল রায় ও ভেঙ্কটেশ আইয়ার। ভিডিওর ক্যাপশনে লেখা , মায়ের আশীর্বাদ যেন সর্বদা সঙ্গে থাকে, এই প্রার্থনা’!

এদিকে আজ পবিত্র ঈদ। সকাল থেকেই ঈদ উদযাপন হচ্ছে বিশ্ব জুড়ে। বাদ যাননি কেকেআরের দুই আফগান ক্রিকেটার রহমানুল্লা গুরবাজ ও আল্লা গজনফর। ঈদ উদ্যাপন করেছেন তারা । যেই ছবি পোস্ট করে কলকাতা।

চলতি আইপিএলে এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলে তিনটি জিতেছে কেকেআর। প্রথম তিনটি ম্যাচে জয়ের পরে চতুর্থ ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে তারা। ৬ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে নাইট ব্রিগেড। এরই মধ্যে রবিবার লখনৌ ম্যাচে নামছে কলকাতা।

আরও পড়ুন- আজ মোহনবাগেনের সামনে বিএফসি, বাগানের ডাগ আউটে থাকবেন না হাবাস


Previous articleছোলা-গুড় খেয়ে ভোট বাজারে গরম কথা দিলীপের! কীর্তি বললেন, “পাগলে কী না খায়…!”
Next articleবন্দিজীবনের তিন দশক পার, বউবাজার বিস্ফোরণের চক্রী খালিদকে মেয়াদের আগেই মুক্তির নির্দেশ !