এবার হার্দিকের পাশে বিরাট, দর্শকদের জয়ধ্বনি দেওয়ার অনুরোধ কোহলির

চলতি আইপিএল-এ রোহিত শর্মাকে সরিয়ে মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তারপর থেকেই ক্রিকেটপ্রেমীদের একাংশ ক্ষুব্ধ।

এবার হার্দিক পান্ডিয়ার পাশে দাঁড়ালেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। গতকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো মুম্বই ইন্ডিয়ান্স এবং আরসিবি। সেই ম্যাচে ফের দর্শকদের শিকার হন হার্দিক । তখনই হাতজোড় করে হার্দিককে কটাক্ষ করতে না করেন বিরাট।

চলতি আইপিএল-এ রোহিত শর্মাকে সরিয়ে মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তারপর থেকেই ক্রিকেটপ্রেমীদের একাংশ ক্ষুব্ধ। ঘরের মাঠ ওয়াংখেড়েতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আগের ম্যাচেও দর্শকদের কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। গতকালও তার ব্যতিক্রম হল না। মুম্বই-আরসিবি ম্যাচে দর্শকদের বিদ্রুপের শিকার হন হার্দিক। তখনই বিরাটকে দেখা গিয়েছে মুম্বই অধিনায়ক ব্যাট করতে নামার সময় তাঁর নামে জয়ধ্বনি দেওয়ার অনুরোধ করছেন দর্শকদের। কোহলির এই আচরণের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তারপর থেকেই বিরাটকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকের মন্তব্য, হার্দিকের পাশে দাঁড়িয়েছেন বিরাট।

চলতি আইপিএলে আপাতত পাঁচটি ম্যাচ খেলেছে মুম্বই ইন্ডিয়ান্স। আহমেদাবাদ ও হায়দরাবাদ ছাড়াও ঘরের মাঠ ওয়াংখেড়েতে খেলেছেন রোহিত শর্মারা। কিন্তু প্রত্যেক ম্যাচেই কটাক্ষ আর বিদ্রুপের বন্যা বয়ে গিয়েছে হার্দিকের উপরে। এমনকি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ঢুকে পড়া একটি কুকুরকেও হার্দিক বলে ডাকতে দ্বিধা করেননি দর্শকরা।

আরও পড়ুন- মুম্বইয়ের বিরুদ্ধে নামার আগে সর্তক মোহনবাগান

Previous articleসংগঠনের হাল ‘তথৈবচ’! কলকাতায় মোদির রোড শো ঘিরে জটিলতা, ভোটের মুখে ফাঁপরে বিজেপি
Next articleকাশি পুলিশের বেশ বদল! আইন শৃঙ্খলা নয়, দর্শনার্থী সামলানোই ‘কর্তব্য’