পাশে আছে রাজবংশীরা, মুখ্যমন্ত্রীর সভার জনস্রোত বুঝিয়ে দিল কোচবিহারের ভবিষ্যত

মুখ্যমন্ত্রীর সভায় ভিড় স্পষ্ট করে দিল কোচবিহারের ভবিষ্যত। সোমবার কোচবিহার রাসমেলা মাঠে তৃণমূল কংগ্রেসের কর্মীরা দলের পতাকা উড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে স্বাগত জানান। তৃণমূলের দলীয় পতাকার পাশাপাশি গ্রেটার সংগঠনের দলীয় পতাকা ও দেখা গেছে সভা মঞ্চের সামনে। গ্রেটার কর্মীরাও তাদের দলীয় পতাকা উড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে এই বার্তায় দিয়েছেন যে রাজবংশী জনজাতির মানুষ রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই।

 

মুখ্যমন্ত্রী রাজবংশী জনজাতির জন্য যেভাবে উন্নয়নের কাজ করেছেন এতেই তারা যে খুশি তা এদিনের সবাই স্পষ্ট। রাজবংশী নেতাদের দেখা গেছে এদিনের সভামঞ্চেও। মুখ্যমন্ত্রীকে হলুদ গামছায় বরণ করে নেওয়া হয়েছে এদিনের সভায়। মুখ্যমন্ত্রী ও রাজবংশী জনজাতির শিল্পীদের সঙ্গে নৃত্যে মেতে ওঠেন বক্তব্য শেষে। সবমিলিয়ে মুখ্যমন্ত্রীর সভা কে ঘিরে ব্যাপক উচ্ছ্বাস ছিল কর্মীদের মধ্যে। সকাল থেকে এই কর্মীরা দলে দলে রওনা হচ্ছিলেন রাসমেলা মাঠের দিকে। বিভিন্ন বুথ এবং অঞ্চল স্তর থেকে কর্মীরা মুখ্যমন্ত্রীর ছবি হাতে রওনা হয়েছিলেন এই সভার উদ্দেশ্যে।

লোকসভা নির্বাচনে দলের প্রার্থী জগদীশ বর্মা বসুনিয়াকে জেতাতে মুখ্যমন্ত্রীর এ নিয়ে চতুর্থ দিনের সভা ছিল কোচবিহারে৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার এবিএনশীল কলেজ মাঠে আসতেই ব্যাপক উচ্ছাস শুরু হয় কর্মীদের মধ্যে। দুহাত তুলে কর্মীরা জয় বাংলা স্লোগান তোলেন। রাজনৈতিক সভায় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেওয়ার পাশাপাশি দলের প্রবীণ ও নবীন নেতৃত্বদের সঙ্গে মঞ্চে আলাদা করে কথা বলেন মুখ্যমন্ত্রী । অভিজিৎ দে ভৌমিক কিংবা পার্থপ্রতিম রায় থেকে শুরু করে দলের প্রবীণ নেতা রবীন্দ্রনাথ ঘোষ, আব্দুল জলিল আহমেদ, বিনয় কৃষ্ণ বর্মন উদয়ন গুহদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী৷ মঞ্চে দেখা গেছে রাজবংশী নেতা বংশী বদন বর্মনকেও।

আরও পড়ুন- নির্বাচন থেকে মোদিকে বাতিল করার আবেদন, দিল্লি হাইকোর্টে মামলা

Previous articleনির্বাচন থেকে মোদিকে বাতিল করার আবেদন, দিল্লি হাইকোর্টে মামলা
Next articleউন্নয়নে এগিয়ে তৃণমূলই, কোচবিহারের সভা থেকে খতিয়ান তুলে ধরলেন মুখ্যমন্ত্রী