মোদির সভার আগে ‘নাম’ কটাক্ষ তৃণমূলের, রায়গঞ্জ-বালুরঘাটে নিশ্চিত হারের দাবি বাবুলের

মোদির সভার বিজ্ঞাপনে ফের বালুরঘাটের বানান ভুল লিখল বিজেপি। তৃণমূল বিধায়ক সেই ভুল ধরিয়ে দিলে বানান, সংশোধন করে বিজেপি।

মঙ্গলবার রায়গঞ্জ ও বালুরঘাটে জোড়া সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তার আগেই ফের নাম বিতর্কে বিজেপি নেতৃত্ব। এর আগে বালুরঘাট কেন্দ্রের প্রচারে এসে কেন্দ্রের নাম ভুল বলে বিতর্কে জড়িয়ে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার মোদির সভার বিজ্ঞাপনে ফের বালুরঘাটের বানান ভুল লিখল বিজেপি। তৃণমূল বিধায়ক সেই ভুল ধরিয়ে দিলে বানান, সংশোধন করে বিজেপি। তৃণমূলের কটাক্ষ বানান সংশোধন হলেও যেন প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর ভুল না করেন।

মঙ্গলবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সমর্থনে বালুরঘাটে ও কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর সমর্থনে রায়গঞ্জে সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সভার প্রচারের বিজ্ঞাপনে বানান ভুল নিয়ে কটাক্ষ করেন বাবুল সুপ্রিয়। যদিও বানান ভুলের মতো ছোট বিষয় এড়িয়ে গেলেও এই দুই কেন্দ্রে বিজেপি বিপুল ব্যবধানে পরাজিত হবে বলে দাবি করেন তৃণমূল বিধায়ক। তাঁর দাবি, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি ও বিজেপি রাজ্য সভাপতি দুই কেন্দ্রে হতাশাজনক কাজ করেছেন। তাঁরা এলাকার মানুষের মনে কোনও ইতিবাচক চিহ্ন রাখতে পারেননি। তাই দুই কেন্দ্রেই হার অবশ্যম্ভাবী।

 

পরে তৃণমূলের পক্ষ থেকে ভুল সংশোধন করা বিজ্ঞাপন তুলে ধরে কটাক্ষ করা হয়, যেন বিজেপি নিজেদের ‘হেডমাস্টার’কে এই বার্তা পৌঁছে দেয় যাতে তিনি আগের ‘বেলুরঘাট’ পর্বের পুণরাবৃত্তি না করেন।

 

Previous articleনির্বাচনী জনসভা থেকে ৩ মাসের মধ্যে লক্ষী ভাণ্ডার বন্ধের হুমকি বিজেপি নেত্রীর!
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম