‘ধোনিকে রাজি করানো কঠিন’, টি-২০ বিশ্বকাপে দ্বিতীয় উইকেটরক্ষক নিয়ে বললেন রোহিত

এই নিয়ে রোহিত বলেন, “ কার্তিককে দেখে খুব, খুব ভাল লেগেছে। দু’দিন আগে কী লড়াইটাই না করল! ধোনিও এসে মাত্র চারটে বল খেলল।

সামনেই টি-২০ বিশ্বকাপ। চলতি আইপিএল-এর পরেই বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। এরই মাঝে চলছে ভারতীয় দল গোছানোর পালা। এরই মাঝে জল্পনা চলছে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের উইকেটকিপার কে হবেন? কারণ লিস্ট লম্বা। ঋষভ পন্থের পাশাপাশি জিতেশ শর্মাকে নিয়েও আলোচনা চলছে।পাশাপাশি রয়েছেন কে এল রাহুল, ঈশান কিষাণও। রয়েছেন দীনেশ কার্তিকও। কে হবেন ভারতের উইকেটরক্ষক? আর এই নিয়ে মুখ খুললেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। আর এ ব্যাপারে এক সাক্ষাৎকারে মহেন্দ্র সিং ধোনিকে টেনে আনলেন ভারত অধিনায়ক। বললেন, ধোনিকে ক্রিকেটে ফেরার ব্যাপারে রাজি করানো খুবই কঠিন। তবে রাজি হলে খেলতে পারেন। যদিও গোটা বিষয়টি মজার ছলে বলেছেন।

এই নিয়ে রোহিত বলেন, “ কার্তিককে দেখে খুব, খুব ভাল লেগেছে। দু’দিন আগে কী লড়াইটাই না করল! ধোনিও এসে মাত্র চারটে বল খেলল। কিন্তু ওই ২০ রান ম্যাচে বিরাট প্রভাব ফেলল। ম্যাচে ওটাই পার্থক্য গড়ে দিল। ধোনিকে অনুরোধ করে ওয়েস্ট ইন্ডিজে নিয়ে আসার জন্য রাজি করানো খুবই কঠিন। ও ক্লান্ত এবং বিধ্বস্ত। তবে আমেরিকায় যাচ্ছে নিজের কোনও কাজে। ও গলফ ভালবাসে। হয়তো গলফ খেলতেই যাচ্ছে ওখানে। তুলনায় কার্তিককে রাজি করানো অনেক সহজ কাজ।“

মুম্বইয়ের বিরুদ্ধে চার বলে ২০ রান করে ধোনি চমকে দেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেট কিপার অ্যাডাম গিলক্রিস্ট প্রশ্ন করেন রোহিত শর্মাকে–কার্তিক আর ধোনিকেও তো বিশ্বকাপ দলে নিতে পারো? তার জবাবে এই উত্তর দেন রোহিত।

আরও পড়ুন- ‘ সব ভুয়ো, আমার, রাহুল ভাই বা অজিত ভাইয়ের মুখ থেকে না শুনলে, কোনও কথাই বিশ্বাস করবেন না’, কোন কথার প্রসঙ্গে বললেন রোহিত

 

Previous articleভোট বড় বালাই! মুর্শিদাবাদে কাস্তে-হাতুড়ি-তারা গলায় ঝুলিয়ে সেলিমের পাশে অধীর
Next articleমাথার উপরের ছাদ হারালেন রাজ – শিল্পা, তারকা দম্পতির ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত!