বিজেপিতে যাওয়াই বড় ভুল! বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে ‘আফসোস’ বনগাঁর তৃণমূল প্রার্থীর

বিধায়ক পদ থেকে ইস্তফার আগে আচমকাই আফসোসের সুর তৃণমূল প্রার্থীর (TMC Candidate) গলায়। শুক্রবার বিধায়ক (MLA) পদ থেকে ইস্তফা দিতে যাওয়ার আগে বনগাঁ (Bongaon) লোকসভা কেন্দ্রের (Losabha Seats) তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী সাফ জানান, তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যাওয়াই বড় ভুল ছিল। এদিন বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পাশাপাশি বাগদা বিধানসভা (Bagda Assembly) কেন্দ্রে তাঁর উন্নয়নের খতিয়ানও তুলে ধরেন বিশ্বজিৎ।

 

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে যোগদান করেন বিশ্বজিৎ দাস। পরবর্তীতে বিজেপির টিকিটে বাগদা কেন্দ্র থেকে তিনি বিধায়কও হন। কিন্তু ভোটে জেতার কয়েক মাসের মধ্যেই গেরুয়া শিবিরের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করে ফের তৃণমূলে ফিরে আসেন বিশ্বজিৎ। বর্তমানে তিনি বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বলে খবর। এদিকে দল পরিবর্তনের পর থেকে বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য তাঁকে চাপ দিতে থাকে বিজেপি। এর মধ্যেই বনগাঁ লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে বিশ্বজিৎ দাসের নাম ঘোষণা করে তৃণমূল।

শুক্রবার বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে যাওয়ার আগে বিশ্বজিৎ জানান, তিনি অনেক আগেই বিজেপির সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করেছিলেন। আজ খাতা-কলমে তা পূর্ণতা পেল।

Previous articleঅভিষেকের কর্মসূচি নিয়ে প্রস্তুতি বৈঠক হাওড়া সদর তৃণমূল নেতৃত্বের
Next articleতীব্র দাবদাহে চাহিদা মেটাতে কড়া নির্দেশ বিদ্যুৎমন্ত্রীর