বাংলার মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা, অমিত মালব্যের বিরুদ্ধে FIR তৃণমূলের

যেভাবে উনি এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন তাতে প্রত্যেক মহিলাই অপমানিত হয়েছে। ভোটের আবহে ইচ্ছাকৃতভাবেই বিজেপি এই কাজ করেছে বলে অভিযোগ ঘাসফুল শিবিরের।

মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কুরুচিকর আক্রমণের অভিযোগ বিজেপির (BJP) বিরুদ্ধে, এবার থানায় এফআইআর (FIR) করল তৃণমূল কংগ্রেস (TMC)। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের (Amit Malavya) বিরুদ্ধে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)।

নির্বাচনী প্রচারে তৃণমূল সুপ্রিমোর একটি ভিডিও নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে অমিত দাবি করেন, জনসভায় অশালীন মন্তব্য করেছেন মমতা। এরপরই সরব হয়েছে তৃণমূল। রাজ্যের শাসকদলের তরফে অভিযোগ করে বলা হয়েছে, গেরুয়া নেতা অমিত মালব্য নিজের পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুধু যে কুরুচিকর আক্রমণ করেছেন তাই নয়, পাশাপাশি বাংলার মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা করেছেন। যেভাবে উনি এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন তাতে প্রত্যেক মহিলাই অপমানিত হয়েছে। ভোটের আবহে ইচ্ছাকৃতভাবেই বিজেপি এই কাজ করেছে বলে অভিযোগ ঘাসফুল শিবিরের। চন্দ্রিমা এদিন জানান, “অমিত মালব্যর বিরুদ্ধে অভিযোগ করেছি। উনি আমাদের নেত্রীর বক্তব্যকে বিকৃত করেছেন। একজন মেয়ে ও বাংলার মা হিসাবে আমি লজ্জা বোধ করছি। আমাদের নেত্রীকে সবাই জানেন। তিনি কী সংস্কৃতি মনস্ক সেটা কারোর অজানা নয়। তিনবার বাংলার মুখ্যমন্ত্রী হয়েছেন। ওই শব্দটার ইংরেজি করলে কি শুদ্ধ হয়ে যায় নাকি? এইসব ঘটনার কারণেই আমরা বলি বহিরাগতর দল এখানে এসেছে।”

 

Previous articleআমডাঙায় আক্রান্ত তৃণমূল নেতা, অবরুদ্ধ ৩৪ নম্বর জাতীয় সড়ক 
Next articleদার্জিলিংয়ে সভা বাতিল অমিত শাহ-র; কারণ নিয়ে ধোঁয়াশা