অভিষেক-ম্যাজিকে আসানসোলের রাস্তায় জনসুনামি

দুপুরে আলিপুরে জেলাশাসকের অফিসে মনোনয়ন পত্র জমা দিয়েই বিকেলে আসানসোলে দলীয় প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে রোড শো করলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শুক্রবার, আসানসোল লোকসভা কেন্দ্রের আর্যকন্যা স্কুল মোড় থেকে সিটি বাস স্ট্যান্ড পর্যন্ত রোড শো-তে অভিষেকের আবেগে জনপ্লাবন। দলীয় প্রার্থী বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatragna Sinha), রাজ্যের মন্ত্রী নেতা মলয় ঘটক-সহ তৃণমূলের স্থানীয় নেতৃত্বকে নিয়ে হুড খোলা ট্যাবলোতে রোড শো করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আসানসোল শহরের রাস্তা মহানগরীর রাজপথের চেহারা নেয়। রাস্তার দুধারেই শুধু নয়, অভিষেককে একঝলক দেখতে বাড়ির ছাদ, বারান্দাও ছিল ভিড়ে ঠাসা।

একটানা রেকর্ড তাপপ্রবাহের পরে বৃষ্টি ফলে একটু ফিরেছে স্বস্তি দক্ষিণে। কিন্তু বৃষ্টির কারণে বৃহস্পতিবার, উড়তে পারেনি অভিষেকের কপ্টার। ফলে বর্ধমান পূর্ব ও বীরভূমের তৃণমূলের প্রার্থীর সমর্থনে ভার্চুয়াল সভা করতে হয় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। সেই কারণে, এদিনও বৃষ্টির পূর্বাভাস থাকায় আশঙ্কায় ছিলেন তৃণমূলের নেতা-কর্মীরা। কিন্তু সব আশঙ্কা উড়িয়ে আসানসোল লোকসভা কেন্দ্রের আর্যকন্যা স্কুল মোড় থেকে সিটি বাস স্ট্যান্ড পর্যন্ত রোড শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। সেই রোড শো-এ ছিলেন তৃণমূলের নেতা-কর্মী-সমর্থকদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক স্থানীয় মানুষ। হাত নেড়ে উপস্থিত জনতার উচ্ছ্বাসের জবাব দেন অভিষেক ও শত্রুঘ্ন। হুড খোলা ট্যাবলোর উপর দাঁড়িয়ে গোলাপের পাঁপড়ি উড়িয়ে দেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। উদ্বেল হয়ে ওঠে জনতা। তৃণমূলের প্রতীক, ব্যানার, বেলুনে বর্ণাঢ্য রোড-শো-এ উচ্ছ্বিসত তৃণমূলের কর্মী-সর্মথকরা। সঙ্গে ছিল “WE LOVE AB” লেখা পোস্টার।

উত্তর থেকে দক্ষিণ- বাংলাজুড়ে জনসভার পাশাপাশি দলীয় প্রার্থীদের সমর্থনে রোড শো করছেন অভিষেক। প্রতিটি রোড-শোতেই জনসুনামি। আসানসোলেও তার ব্যতিক্রম হয়নি।





Previous articleনরেন্দ্র দাভোলকার হত্যায় যাবজ্জীবন দুজনের, প্রমাণের অভাবে বেকসুর ৩!
Next articleপাঞ্জাবের বিরুদ্ধে রান করেই ফের সমালোচকদের এক হাত নিলেন বিরাট