বিশ্ব চ্যাম্পিয়ন হতেই রোহিত-বিরাটদের শুভেচ্ছা সচিন-সৌরভ-ধোনির

সোশ‌্যাল মিডিয়ায় খুব একটা না থাকলেও ভারত চ্যাম্পিয়ন হতেও পোস্ট করেন মাহি।

গতকাল টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে ভারতীয় দল। এই জয়ের ফলে দীর্ঘ ১৩ বছরের অপেক্ষার পর, আইসিসি ট্রফি জয় করেছে টিম ইন্ডিয়া। এরপর থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসতে থাকে গোটা দল। টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানান ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিংরা। চলুন দেখে নেওয়া যাক, কে কী বললেন।

ভারত বিশ্ব চ্যাম্পিয়ন হতেই মহারাজ তার সোশ্যাল মিডিয়ায় লেখেন, “রোহিত শর্মা ও গোটা দলকে অভিনন্দন। হয়তো আমরা দীর্ঘ প্রতীক্ষার পরে বিশ্বকাপ জিতলাম, কিন্তু দেশে যা প্রতিভা রয়েছে তাতে আমরা আরও অনেক কিছু জিততে পারি।”

সৌরভের পাশাপাশি সচিন তেন্ডুলকর লেখেন,” ওয়েস্ট ইন্ডিজে যেন ভারতীয় ক্রিকেটের একটা অধ্যায় পূর্ণ হল। ২০০৭ বিশ্বকাপে এখান থেকেই হেরে ফিরতে হয়েছিল। আজ ক্রিকেটের পাওয়ারহাউস হিসাবে ২০২৪ টি-২০ বিশ্বকাপ জিতল ভার‍ত। আমার বন্ধু রাহুল দ্রাবিড় ২০১১ সালে বিশ্বজয়ের স্বাদ পায়নি, কিন্তু এই বিশ্বকাপ জয়ের নেপথ্যে ওর অনেক বড় ভূমিকা।”

সোশ‌্যাল মিডিয়ায় খুব একটা না থাকলেও ভারত চ্যাম্পিয়ন হতেও পোস্ট করেন মাহি। ভারত চ্যাম্পিয়ন হতেই ধোনি লেখেন, ভারত বিশ্বকাপ চ‌্যাম্পিয়ন! একটা সময় আমার হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল। প্রতিকূল মূহূর্তে শান্ত থেকে ইচ্ছাশক্তির জোরে অসাধারণ সাফল‌্য পাওয়ার জন‌্য অভিনন্দন। বিশ্বকাপ ঘরে ফিরিয়ে আনার জন‌্য ভারত এবং বিশ্বের প্রতিটি কোণে থাকা ভারতবাসী তোমাদের অভিনন্দন জানাচ্ছে। অসংখ‌্য শুভেচ্ছা।”

 

View this post on Instagram

 

A post shared by M S Dhoni (@mahi7781)

অপরদিকে যুবরাজ সিং লেখেন,” অনেক অভিনন্দন তোমাদের। তোমরা করে দেখিয়েছ। আমরা সকলে এই দিনটার জন্য অপেক্ষা করছিলাম। রোহিত অসাধারণ নেতৃত্ব দিয়েছ। দারুণ বল করেছ বুমরাহ, হার্দিক।”

আরও পড়ুন- ইউরোতে আজ ইংল্যান্ডের সামনে স্লোভাকিয়া


Previous articleদুই গোষ্ঠীর বি.বাদের জেরে র.ণক্ষেত্র হাওড়ার বাঁকড়া
Next articleকেদারনাথে তুষার ধ্বস, ভয়ঙ্কর ভিডিও পুণ্যার্থীদের মোবাইলে