বিনেশের রুপোর পদকে নিয়ে আশাবাদী অলিম্পপিক্সে সোনার পদক জয়ী প্রাক্তন শুটার

এই নিয়ে বিন্দ্রা বলেন, “ কী হবে বলা কঠিন। আমাদের ধৈর্য ধরতে হবে।

ভারতীয় কুস্তিগির বিনেশ ফোগাট রুপো পাবেন কিনা না , তা আজ রাততে রায় দিতে পারেন আন্তর্জাতিক ক্রীড়া আদালত। গতকাল রায় দেওয়ার কথা থাকলেও, আজ জানান হবে জানান হয় আন্তর্জাতিক ক্রীড়া আদালতের পক্ষ থেকে। আর এতেই উৎকণ্ঠা বারছে ভারতীয় ক্রীড়াপ্রেমীদের। তবে দেড়ি হওয়ায় বিনেশের পদক নিয়ে আশার আলো দেখছেন অলিম্পপিক্সে সোনার পদক জয়ী প্রাক্তন শুটার অভিনভ বিন্দ্রা।

এই নিয়ে বিন্দ্রা বলেন, “ কী হবে বলা কঠিন। আমাদের ধৈর্য ধরতে হবে। অবিশ্বাস্য কঠিন একটা পরিস্থিতি। ভাল কিছু আশা করা ছাড়া আমাদের তেমন কিছু করার নেই। আশাবাদী এবং ইতিবাচক থাকতে চাই শেষ পর্যন্ত। আইনের ব্যাপারটা বুঝি না। তাই এর থেকে বেশি কিছু বলা সম্ভব নয়। নিয়ম খুব পরিষ্কার। খেলাধুলা সব সময় নিয়মের মাধ্যমেই পরিচালিত হয়। নিয়ম ভাঙলে তো কোনও খেলা আয়োজনই কঠিন হয়ে যাবে। বিনেশের প্রতি আমার সম্পূর্ণ সহানুভূতি রয়েছে। খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ও। সকলের মন ভেঙে গিয়েছে। সবাই ওর পাশে রয়েছে। আমিও দেখা করেছি। ”

অলিম্পিক্সে বাতিল হওয়ায় , আন্তর্জাতিক ক্রীড়া আদালতে রুপোর পদকের জন্য আবেদন করেন বিনেশ। যদিও , অলিম্পিক্স এবং বিশ্ব কুস্তি সংস্থার নিয়ম অনুযায়ী, বিনেশের রুপো পাওয়ার অবশ্য সম্ভাবনা নেই।

আরও পড়ুন- সইয়ের অনুমতি আনোয়ারকে, আজ রাতে শহরে আসতে চলেছেন ভারতীয় ডিফেন্ডার : সূত্র


Previous articleআরজি কর মেডিক্যাল কলেজের সুপার বদলি, দায়িত্বে ডিন
Next articleএকমঞ্চে যিশু-নীলাঞ্জনা, সম্পর্কের বরফ গলার ইঙ্গিত!