ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামার আগে হঙ্কার বাংলাদেশ অধিনায়কের , কী বললেন তিনি ?

১৯ সেপ্টম্বর থেকে শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। ভারতের মাটিতে হবে দুটি টেস্ট। আর টেস্টে সিরিজের নামার আগে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে হুঙ্কার বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ভারতে পা রাখার আগে শান্ত জানান, ভারতের বিরুদ্ধে দুটি টেস্ট ম্যাচ জয় লক্ষ্য তাদের।

এই নিয়ে রবিবার ঢাকায় প্রাক সফর সাংবাদিক বৈঠক ছিল বাংলাদেশের। সেখানেই শান্ত বলেছেন, “একটা কঠিন সিরিজ হতে চলেছে আমাদের কাছে। তবে পাকিস্তান সিরিজের পর বাড়তি আত্মবিশ্বাস নিয়ে ভারতে যাচ্ছি। গোটা দেশের আত্মবিশ্বাস রয়েছে। আমাদের কাছে প্রতিটা সিরিজই একটা সুযোগ। দুটো টেস্টেই জিততে চাই। তার জন্য নির্দিষ্ট পদ্ধতি অনুসরণ করতে হবে। নিজেদের কাজটা ঠিক করে করতে পারলে সেটা অসম্ভব নয়। ” এখানেই না থেমে বাংলাদেশ অধিনায়ক আরও বলেন, “ আমরা পাঁচটা দিনই ভাল খেলতে চাই। টেস্ট ম্যাচের শেষ সেশন পর্যন্ত খেলা টেনে নিয়ে যেতে চাই। তখন ম্যাচ যে কোনও দিকে গড়াতে পারে। ভারতে প্রথমবার জেতার সুযোগ রয়েছে আমাদের কাছে। জয়ের ভাবনা নিয়েই খেলতে নামবে। তবে খুব বেশি দূরের কথা ভাবছি না। পাঁচ দিন ভাল খেলাই লক্ষ্য।”

সম্প্রতি পাকিস্তানের মাটিতে দু’টি টেস্ট জেতার আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে বাংলাদেশের। সেটা কাজে লাগিয়েই ভারতকে বেগ দিতে চান শাকিব আল হাসান, শান্তরা।

আরও পড়ুন- চোট নিয়েই ডায়মন্ড লিগে নেমেছিলেন নীরজ, জানালেন নিজেই


Previous articleনিম্নচাপের জেরে দুর্যোগ রাজ্যে! কীভাবে শেষ হবে প্রতিমা তৈরির কাজ? চিন্তায় মৃৎশিল্পীরা
Next articleদুর্যোগ উপেক্ষা করে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! শহরের রাস্তায় মিছিল স্কুলের প্রাক্তনীদের