করোনা যোদ্ধা পুলিশ ও বঙ্গবাসীকে বিজয়ার শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রীর

করোনা আবহে এবার সাঙ্গ হলো বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। বিরোধী নেত্রী থেকে আজকের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, চিরকালই পুজো বা উৎসব সংক্রান্ত বিষয়ে ইতিবাচক তিনি। নিন যেমন পুজো-উৎসব পালন করেন, একইভাবে রাজ্যবাসীকে উৎসবে উৎসাহ দান করেন। এবার করোনা আবহের মধ্যেও তার ব্যতিক্রম হয়নি। বিধিনিষেধ মেনে একাধিক পুজোর উদ্বোধন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিশ্ব জননীর চক্ষুদান করেছেন।

এবার উমার বিদায়কালে বেনজিরভাবে কলকাতা-সহ রাজ্যের সব থানার আইসি-দের বিজয়ার শুভেচ্ছাবার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রথম বাংলার কোনও মুখ্যমন্ত্রী এমন পত্র পাঠালেন। যা সাম্প্রতিক পরিস্থিতিতে খুব তাৎপর্যপূর্ণ ও প্রাসঙ্গিক বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল। আসলে করোনার বিরুদ্ধে গত ৮ মাস ধরে পুলিশ কর্মীদের লড়াইকে কুর্নিশ জানাতেই এই শুভেচ্ছাবার্তা।

শুধু পুলিশ কর্মীদেরই নয়, মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পৌঁছে গিয়েছে সমাজের বিশিষ্টজনদের কাছেও। সকলের বাড়িতে বিজয়ার মিষ্টিও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্যবার বিজয়ার সকলের সঙ্গে সাক্ষাৎ সারেন মুখ্যমন্ত্রী। এবার শুভেচ্ছাবার্তা পাঠিয়েই তাই জনসংযোগ সেরেছেন। বিরোধী দলের নেতানেত্রীদের কাছেও গিয়েছে মমতার বার্তা। শুধু বিজয়া নয়, পুজোর আগে চতুর্থীর দিন শারদ শুভেচ্ছাকার্ড পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। তৃণমূল নেত্রী হিসেবেও দলের অনেকের কাছে গিয়েছে পত্র।

বিজয়া উপলক্ষ্যে টুইট করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছেন, ”বাংলার মা, মাটি, মানুষকে জানাই শুভ বিজয়ার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। বড়দের জানাই প্রণাম, ছোটদের ভালোবাসা। মায়ের এবার যাওয়ার পালা। বিষাদের সুরে, মিষ্টিমুখে আসুন সকলে বলি, আসছে বছর আবার হবে।”

আরও পড়ুন- মুখ্যসচিবের নেতৃত্বে করোনা পরিস্থিতি নিয়ে নবান্নে উচ্চ পর্যায়ের বৈঠক

Previous articleভোটের আগেই প্রতিমা বিসর্জনে ধুন্ধুমারকাণ্ড বিহারে, মাথায় গুলি মারলো নীতিশের পুলিশ?
Next articleবিহারে প্রথম দফার ভোট আজ বুধবার, নীতীশ সরকারের ৮ মন্ত্রীর ভাগ্যপরীক্ষা