কোন্দলে জর্জরিত বিজেপি, দিলীপ-সুকান্তদের কটাক্ষ কুণালের

দলীয় কোন্দলে জর্জরিত রাজ্য বিজেপি(BJP)। এই পরিস্থিতিতে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)। তার আগে অবশ্য পরিস্থিতি সামাল দিতে উঠে পড়ে লেগেছে এগিয়ে দেওয়া শিবির। যদিও চাপা থাকছে না মুষল পর্ব। বুধবার এই ইস্যুকে তুলে ধরে বিজেপিকে আক্রমণ শোনালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh) ও বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের(Sukanta Majumdar) পদ দখলের লড়াইয়ে রেষারেষির বিষয়টিকে তুলে ধরার পাশাপাশি আক্রমণ শানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও(Suvendu Adhikari)।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কুণাল ঘোষ বলেন, “দিলীপ ঘোষ নাড্ডা সাহেবের কাছে গিয়ে বলে এসেছেন বাংলায় দল চলছে না অপদার্থদের দিয়ে। এটা বিজেপির মুষল পর্ব। ক্ষমতার অপব্যবহার। কোন্দল এ মেতে আছে বিজেপি। দিলীপবাবু রাজ্য সভাপতির পদ অধিগ্রহন করে নিয়েছেন। উনি বোঝাচ্ছেন আমি বড় নেতা সুকান্ত বাচ্চা ছেলে ও কি বলবে। কে আসবে আমি বলব। দিলীপ ঘোষ আবার সক্রিয় হয়েছে।”

আরও পড়ুন:দুর্গাপুজোকে UNESCO-র স্বীকৃতির সেলিব্রেশন, শাহ থাকলেও আমন্ত্রিত নয় রাজ্যের কোনও প্রতিনিধি

পাশাপাশি মুকুল রায়কে আক্রমণ শানিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর টুইটের পাল্টা তোপ দেগে এদিন কুণাল ঘোষ বলেন, “শুভেন্দু যে টুইট করেছেন তার পাল্টা আমি টুইট করেছি৷ ২০২০ সালে বলেছিলেন ২০১৬তে তিনি বিজেপির সভাপতির কাছে গিয়েছিলেন সেটা কি ছিল? লুকিয়ে গিয়েছিলেন।” পাশাপাশি রাজ্যের হিংসার অভিযোগ প্রসঙ্গে তিনি জানান, “কয়দিন আগে শুভেন্দুরা তালডাংরায় গেলেন। ফিরে আসতে হল। আগে পশ্চিমবঙ্গের যে সমস্ত ঘটনা ঘটতো সেই খারাপ ঘটনা কমাবার চেষ্টা হচ্ছে। বাম জমানার থেকে অনেক ভালো আছে পশ্চিমবঙ্গ।”




Previous articleWeather Forecast: দক্ষিণ আন্দামান সাগরে ঘূর্ণাবর্ত, সপ্তাহ জুড়ে বৃষ্টির পূর্বাভাস
Next articleChina: এবার সীমান্তে হিন্দি দোভাষী নিয়োগ করছে চিনা সেনা