Malda: মানিকচকে বো*মা বি*স্ফোরণ, বল ভেবে খেলতে গিয়ে জখম দুই শিশু

স্থানীয়রা বলছেন রোজই ওই আম বাগানে (Mango Garden) পাড়ার শিশুরা খেলাধুলা করে। বো*মাগুলিকে বলের মতো দেখে তারা ভুল করে ওই বো*মাগুলিকে নিয়ে খেলতে গেলে বিকট শব্দে তা ফেটে যায়।

রাজ্যে ফের বো*মা বি*স্ফোরণের (Bomb blast) ঘটনা। মালদার (Malda) মানিকচক থানার বালুটোলাতে (Balutola) বো*মা বি*স্ফোরণের ঘটনায় দুই শিশু জখম (Child Injury) হয়েছে বলে জানা যাচ্ছে। বল ভেবে খেলতে গিয়ে আচমকাই বি*স্ফোরণের ঘটনা। ঘটনাস্থলে মোতায়েন মানিকচক থানার বিশাল পুলিশ বাহিনী (Manikchalk Police Station)।

কাঁকিনাড়া, নরেন্দ্রপুর, মিনাখাঁ, কুলপির পর এবার মানিকচকে বি*স্ফোরণ। পুলিশ সূত্রে জানা যায় গ্রামের একটি আম বাগানের মধ্যে বেশ কিছু বো*মা লুকিয়ে রাখা ছিল। বাগানে খেলতে গিয়ে ওই মারাত্মক কাণ্ড ঘটে যায়। স্থানীয়রা বলছেন রোজই ওই আম বাগানে (Mango Garden) পাড়ার শিশুরা খেলাধুলা করে। বো*মাগুলিকে বলের মতো দেখে তারা ভুল করে ওই বো*মাগুলিকে নিয়ে খেলতে গেলে বিকট শব্দে তা ফেটে যায়। সঙ্গে সঙ্গে চমকে উঠেন পাড়ার মানুষজন। তড়িঘড়ি তাঁরা ঘটনাস্থলে পৌঁছে দেখেন দুই শিশু গুরুতর জখম অবস্থায় পড়ে রয়েছে। কারও মাথায় আঘাত লেগেছে। কারও আবার পায়ে গুরুতর ক্ষত হয়েছে। সঙ্গে সঙ্গে তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। এলাকার মানুষের দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকায় বো*মা মজুত করা হচ্ছিল। তুঙ্গে রাজনৈতিক তরজা।

 

Previous article‘দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম, আছি এবং থাকব..’ অতীতকে আঁকড়ে লিখলেন ঐন্দ্রিলার দিদি
Next articleবৃষ্টির জন‍্য টাই ভারত-নিউজল‍্যান্ড তৃতীয় টি-২০ ম‍্যাচ, সিরিজ জয় ভারতের