তৃণমূলে নব জোয়ার: সোমবার থেকে টানা দুমাস জনসংযোগ যাত্রায় অভিষেক

তৃণমূলে নব জোয়ার। জনসংযোগ যাত্রায় সোমবার থেকে টানা দুমাস বাংলার পথে ঘুরবেন, রাস্তায় থাকবেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কথা বলবেন সাধারণ মানুষের সঙ্গে। স্থানীয়দের থেকে জেনে নেবেন, তৃণমূলের প্রার্থী হিসেবে কাকে দেখতে চান তাঁরা।

সোমবারই কলকাতা ছাড়ছেন অভিষেক। বাগডোগরা (Bagdogra) হয়ে বিকেল সাড়ে চারটেয় পৌঁছবেন কোচবিহার (Cochebeher) রাসমেলা মাঠে। এরপরে মদনমোহন মন্দিরে পুজো দিয়ে দিনহাটার বামনহাটের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। রাতে সেখানেই থাকবেন। গ্রামের মাঠে অস্থায়ী মঞ্চ ও তাবু টাঙানো হয়েছে।

২৫ এপ্রিল থেকে কোচবিহারে শুরু হবে ‘তৃণমূলে নব জোয়ার’ কর্মসূচি। রয়েছে একাধিক জনসভা, অধিবেশন, গোপন ব্যালটে ভোট, নৈশভোজ। কোচবিহারের ৯ বিধানসভা কেন্দ্র।

*২৫ এপ্রিল- মাথাভাঙা, শীতলকুচি, মেখলিগঞ্জ*
• সকাল ১১ টায় সাহেবগঞ্জ ফুটবল মাঠে দিনহাটা (১বি) ও দিনহাটা (২) ব্লকের ১৬টি অঞ্চল নিয়ে জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
• এরপর বেলা সাড়ে ১২টায় বিএসএফের গুলিতে নিহত গীতালদহের প্রেমকুমার বর্মন ও মোজাফফর রহমানের বাড়ি গিয়ে পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি। বেলা ১টায় গোসানিমারি হাইস্কুলের মাঠে দিনহাটা ১(এ) ও সিতাই ব্লকের ১৭টি অঞ্চল নিয়ে জনসভা হবে।
• বেলা ৩টেয় শীতলকুচি ব্লকের ৮টি অঞ্চল নিয়ে পঞ্চায়েত সমিতির মাঠে আরও একটি জনসভা রয়েছে।
• বিকেল ৫টায় মাথাভাঙ্গা কলেজ ময়দানে মাথাভাঙা, দিনহাটা, শীতলকুচি, সিতাই, মেখলিগঞ্জ ৫টি বিধানসভা কেন্দ্রের মোট ৭৫টি অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যান, গ্রাম পঞ্চায়েত প্রধান ও উপপ্রধান, মোট ১৩৬৫ জন বুথ সভাপতি-সহ দলীয় নেতৃত্ব ও বিশিষ্টজনদের নিয়ে হবে অধিবেশন। সেখানেই গোপন ব্যালটে ভোট। রয়েছে নৈশভোজ। মাথাভাঙা কলেজ মাঠেই ক্যাম্পে রাত্রিযাপন।

*২৬ এপ্রিল- কোচবিহার উত্তর, দক্ষিণ বিধান সভা ও নাটাবাড়ি তুফানগঞ্জ*
• সকাল ১১ টায় নিশিগঞ্জ চিলকিরহাট অঞ্চলের ভোগডাবরি কেশরী বাড়ির “খাস মহল” মাঠে পৌঁছবেন অভিষেক। কোচবিহার ১ নং ব্লকের ৯টি অঞ্চল নিয়ে জনসভা। সভা শেষে ঘুঘুমারি হয়ে মরাপোড়া চৌপথী, স্টেশন চৌপথী, রেল ঘুমটি, পাওয়ার হাউস চৌপথি, সুভাষপল্লি, গুঞ্জ বাড়ি হয়ে খাগড়াবাড়ি অঞ্চলের কাকরি বাড়ি প্রাথমিক স্কুলের মাঠে পৌঁছবেন।
• সেখানে কোচবিহার-২ ব্লকের ১৩টি অঞ্চল নিয়ে জনসভা করবেন। জনসভা শেষে খাগড়াবাড়ি, চকচকা, ডাওয়াগুড়ি হয়ে চিলাখানা ইউনিয়ন ক্লাবের মাঠে তুফানগঞ্জ ১ (এ) ব্লকের ১০ টি অঞ্চল ও তুফানগঞ্জ ওয়ান বি ব্লকের ৪টি অঞ্চল নিয়ে বিকাল ৩ তিনটায় জনসভা রয়েছে তাঁর।
• এরপর তুফানগঞ্জ পদ্মশ্রী ধর্ম নারায়ণ বর্মার বাড়িতে সাক্ষাৎ করবেন সর্বভারতীয় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।
• এরপর তুফানগঞ্জ শহরের এস এস মাঠে কোচবিহার উত্তর(১৩), কোচবিহার দক্ষিণ(৯), নাটাবাড়ি(১৬), তুফানগঞ্জ(১৫) বিধানসভা কেন্দ্রের ৫৩ টি অঞ্চলের সভাপতি, চেয়ারম্যান, গ্রাম পঞ্চায়েত প্রধান, উপপ্রধান, সমস্ত অঞ্চলের মোট ৯৮৬ বুথ সভাপতি-সহ দলীয় নেতৃত্ব ও সমাজের বিশিষ্ট মানুষদের নিয়ে অধিবেশন রয়েছে। ওই দিন সেখানেই ক্যাম্পে রাত্রিবাস করবেন অভিষেক।

তুফানগঞ্জ থেকে অভিষেক যাবেন আলিপুরদুয়ারে। অভিষেকের এই কর্মসূচি ঘেরে তৃণমূলের নেতা, কর্মী, সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ। ইতিমধ্যেই সবরকম প্রস্তুতি সারা।

আরও পড়ুন:৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে বিয়ে ২৪ এর তরুণীর! এ প্রেমকাহিনী খানিকটা অন্যরকম

 

 

Previous article৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে বিয়ে ২৪ এর তরুণীর! এ প্রেমকাহিনী খানিকটা অন্যরকম
Next articleযু.দ্ধ-বিধ্বস্ত সুদান থেকে সড়কপথে ভারতীয়দের ফেরাতে তৎপর দিল্লি