গোয়েঙ্কা নন শাহরুখকে মালিক হিসাবে দরাজ সার্টিফিকেট প্রাক্তন লখনউ-এর মেন্টরের

কলকাতা নাইট রাইডার্সের কর্ণধার শাহরুখ খানকে মালিক হিসাবে দরাজ সার্টিফিকেট কলকাতার মেন্টর গৌতম গম্ভীর। জানালেন শাহরুখ খানের মতন মালিক কেউ নেই। শাহরুখকেই তাঁর দেখা সেরা মালিক বললেন গম্ভীর। যদিও শেষ দুবছর লখনউ সুপার জায়ান্ট দলের মেন্টর ছিলেন গম্ভীর। সেই দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা।

এই নিয়ে এক সাক্ষাৎকারে গম্ভীর বলেন, “ শাহরুখের সঙ্গে আমার দারুণ সম্পর্ক। যে সব মালিকের অধীনে কাজ করেছি, তাঁদের মধ্যে শাহরুখই সেরা। এমন নয় যে উনি নম্র এবং ভদ্র বলে এই কথা বলছি। আরও অনেক কারণ আছে। খেলার মাঠে সকলে সমান। এখানে রিটেক নেই। সিনেমায় ভুল করলে তা শোধরানোর সুযোগ থাকে। কিন্তু ক্রিকেটে ভুল শট খেললে, বা খারাপ বল করলে তা ফেরানো যায় না।” এখানেই না থেমে গৌতম গম্ভীর বলেন, “ শাহরুখ কখনও ক্রিকেটীয় ব্যাপারে ঢোকেন না। আমার কাছে এটা বিরাট ব্যাপার। এর ফলে স্বাধীন ভাবে সিদ্ধান্ত নিতে পারি। আমি জানি ক্রিকেটের ব্যাপারে যে সিদ্ধান্ত নেব, তাতে সায় থাকবে শাহরুখের। সেই কারণেই দল এত ভাল খেলছে।“

সম্প্রতি শিরোনামে ছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ হারার পর দলের অধিনায়ক কেএল রাহুলকে ভর্ৎসনা করেছিলেন তিনি। বাউন্ডারির ধারে দাঁড়িয়ে রাহুলকে হাত নেড়ে নেড়ে অনেক কিছু বোঝাতে থাকেন। তাঁর আচরণ দেখেই বোঝা যাচ্ছিল দলের এই হারে তিনি খুশি নন। সঞ্জীব গোয়েঙ্কার দাপটের সামনে রাহুল কিছু বলতেই পারেননি। তিনি চুপচাপ মাথা নীচু করে দাঁড়িয়েছিলেন। যদিও এই ব্যবহার ভালোভাবে নেননি রাহুল। সূত্রের খবর এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ লখনৌ অধিনায়ক। এমনকি দিতে পারেন নেতৃত্ব থেকে ইস্তফা । জানা যাচ্ছে, প্রকাশ্যে অপমানিত হয়ে রাহুল নেতৃত্বে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আর লখনৌ-এর হয়ে খেলতে আগ্রহী নন।

আরও পড়ুন- চাপে ব্রিজভূষণ! মিলেছে যৌন হেনস্থার প্রমাণ, চার্জ গঠনের নির্দেশ আদালতের

Previous articleমণিশঙ্কর-ভিডিওর পাল্টা, বাজপেয়ী-আদবানির পাকিস্তানপ্রেম তির কংগ্রেসের
Next articleসত্যিই অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? কাজ ফেলে ভিকি ছুটলেন বউয়ের কাছে!