আত্মহত্যা কেন বলেছিলেন? সিবিআই জেরায় অ্যাসিস্ট্যান্ট সুপারের চাঞ্চল্যকর বয়ান!

আর জি করের (RG Kar Hospital) নিহত ছাত্রীর পরিবারকে ফোন করে প্রথমে অসুস্থতা ও পরে আত্মহত্যার তথ্য দেন হাসপাতালের তৎকালীন অ্যাসিস্ট্যান্ট সুপার। ইতিমধ্যেই বিভিন্ন সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই অডিও। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এবার সেই মহিলা অ্যাসিস্ট্যান্ট সুপারকে জিজ্ঞেসাবাদ করেছে সিবিআই।

কী দাবি ওই মহিলার? অসমর্থিত সূত্রের খবর, সেদিন আর জি করে (RG Kar Hospital) দেহ উদ্ধার হওয়ার পর সেখানে অনেক ছাত্র -ছাত্রী, আধিকারিকরা ছিলেন। চেষ্ট মেডিসিন বিভাগের প্রধানই তাঁকে নির্যাতিতা ছাত্রীর বাড়িতে ফোন করে খবর দিতে বলেন। বাড়িতে যেহেতু বয়স্ক লোক আছে তাই তাঁরা যাতে বিচলিত না হয়ে পড়ে তাই অসুস্থতার কথা বলতে বলা হয়। কেন্দ্রীয় এজেন্সির কাছে মহিলার আরও দাবি, অল্প সময়ের ব্যবধানে তিনি দু’বার ফোন করে অসুস্থতার কথা বলেন। কিন্তু বেশ কিছুক্ষণ পর পরিবার না পৌঁছনোয় তিনি আবার ফোন করেন এবং সে সময় কিছুটা ঘাবড়ে গিয়ে সুইসাইডের কথা বলে ফেলেন। যাতে মৃতা পরিবারের লোক দ্রুত হাসপাতালে চলে আসেন।

সত্যিই তিনি ঘাবড়ে গিয়ে আত্মহত্যার কথা বলেছিলেন, নাকি ঘটনাটি আত্মহত্যার মোড়ক দেওয়ার জন্য কেউ তাঁকে সেই নির্দেশ দিয়েছিলেন? সেটাই এখন সিবিআই গোয়েন্দাদের কাছে বড় প্রশ্ন?

আরও পড়ুন: কবে ডাক্তার দেখবেন? শহরে ঘর ভাড়া নিয়ে থাকতে হচ্ছে দূর থেকে আসা গরিব রোগীদের

 

Previous articleবল করতে কাকে বল করতে ভয় পান বুমরাহ ? ভাইরাল ভিডিও
Next articleবাংলাদেশে রফতানিতে নিষেধাজ্ঞা, পদ্মার ইলিশের স্বাদ মিলবে না পুজোতেও