সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা ব্র্যাভোর, শেষ খেলবেন এই ম্যাচ

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্র্যাভো লেখেন, “ একটা দুর্দান্ত যাত্রা শেষ করতে চলেছি। আমার দেশবাসীর সামনে শেষ পেশাদার প্রতিযোগিতায় খেলব।

সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন ডোয়েন ব্র্যাভো। আগের দেশ এবং আইপিএল থেকে আগেই অবসর ঘোষণা করেছিলেন ব্র্যাভো। তবে এখন তিনি খেলতেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনিদাদ নাইট রাইডার্সের হয়ে খেলেন তিনি। সেই টুর্নামেন্ট খেলেই অবসর নেবেন প্রাক্তন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার। এদিন এমনটাই সোশ্যাল মিডিয়ায় জানান ব্র্যাভো।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্র্যাভো লেখেন, “ একটা দুর্দান্ত যাত্রা শেষ করতে চলেছি। আমার দেশবাসীর সামনে শেষ পেশাদার প্রতিযোগিতায় খেলব। এই প্রতিযোগিতা খেলার অপেক্ষায় রয়েছি। আমাকে ঘিরেই তৈরি হয়েছিল ত্রিনিদাদ নাইট রাইডার্স । সেই দলের হয়েই শেষ বার খেলব।”

২০১৩ থেকে ২০২০ পর্যন্ত ত্রিনিদাদ নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন ব্র্যাভো। দ্বিতীয় দফায় ২০২৩ থেকে খেলছেন সিপিএলের এই ফ্র্যাঞ্চাইজির হয়ে। এখনও পর্যন্ত সিপিএলে ১০৩টি ম্যাচ খেলেছেন ৪০ বছরের অলরাউন্ডার। করেছেন ১১৫৫ রান। ১২৮টি উইকেটও রয়েছে তাঁর ঝুলিতে। অপররদিকে ২০২২ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের হয়ে দাপিয়ে আইপিএল খেলেছেন ব্র্যাভো। ২০২৩ মরশুম থেকে চেন্নাইয়ের বোলিং কোচের দায়িত্ব সামলাচ্ছেন তিনি।

আরও পড়ুন- কোহলির সঙ্গে কেমন সম্পর্ক মাহির ? মুখ খুললেন স্বয়ং ধোনি নেজেই


Previous articleফের যাদবপুরে র‌্যাগিংয়ের অভিযোগ! UGC-সহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে চিঠি ছাত্রের 
Next articleবিতর্কের চাপে স্যোশাল মিডিয়ার প্রোফাইল ডিলিট অরিজিতের!