নেই ব্রেক থ্রু, অন্ধকারে তির ছুঁড়ছে সিবিআই! এবার তলব আর জি করের সিকিউরিটি গার্ডকে

আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসক-পড়ুয়ার ধর্ষণ ও খুনের মামলার কিনারা এখনও করতে পারেনি সিবিআই (CBI)। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে সিভিক ভলেন্টিয়ার সঞ্জয় রায়কে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। এই তদন্তে সেটাই শেষ গ্রেফতার। তদন্তের দায়িত্ব নেওয়ার পর ২০ দিন পেরিয়ে গেলেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দাদের হাতে নেই সলিড কোনও ক্লু বা লিড। নেই কোনও ব্রেক থ্রু। অন্ধকারেই তির ছুঁড়ে চলেছেন তাঁরা।

আর জি কর কাণ্ডের তদন্তে এবার হাসপাতালের নিরাপত্তারক্ষী বা সিকিউরিটি গার্ড পিনাকী বন্দ্যোপাধ্যায়কে তলব করল সিবিআই (CBI)। ঘটনার রাতে সঞ্জয়কে পিনাকী দেখেছিলেন কিনা, সঞ্জয়কে তিনি কীভাবে চেনেন? সঞ্জয়কে দেখেছিল কিনা সেমিনার রুমে ঢুকতে বা বেরোতে? ওই রাতে পিনাকী কখন কতক্ষণ ডিউটিতে ছিলেন? মূলত এই প্রশ্নগুলির উত্তর খুঁজছে সিবিআই। সেই সূত্রেই সেই রাতের সিকিউরিটি গার্ডকে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সিবিআই গোয়েন্দারা জানতে পেরেছেন, গত ৯ অগাস্ট ঘটনার দিন রাতে আর জি কর হাসপাতালের বয়েজ হস্টেলে পার্টি হয়েছিল। সেই পার্টির তদন্তে গতকাল, রবিবারই সিবিআইয়ের বিশেষ দল গিয়েছিল আর জি করের বয়েজ হস্টেলে। ঘটনার রাতে কারা ছিল বয়েজ হস্টেলের পার্টিতে? কেন ঘটনার কথা কিছু শুনতে পেল না তারা? সঞ্জয়কে কেউ দেখেছে কিনা? এমনই বেশ কিছু প্রশ্নের উত্তর জানতে বয়েজ হস্টেলে গিয়েছিল সিবিআই। বয়েজ হস্টেলে সিবিআই আধিকারিকদের সঙ্গে ছিলেন আর জি কর হাসপাতালের সুপার সপ্তর্ষি চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: লালবাজার পৌঁছানোর আগেই ব্যারিকেড, অবস্থানে বসলেন জুনিয়র ডাক্তাররা

 

Previous articleপুজোর থিম-আরজি কর নিয়ে ভুয়ো পোস্ট! কী বলছে পুলিশ?
Next articleলেহ থেকে ‘দিল্লি চলো’, চার দাবিতে বিরাট পদযাত্রা সোনম ওয়াংচুর