আশারাম বাপু, রাম রহিমের সঙ্গে শামির তুলনা করে বিস্ফোরক হাসিন জাহান

মহম্মদ শামি ও হাসিন জাহান দাম্পত্য কলহ নতুন কিছু নয়। প্রায় গত এক বছর ধরে এই কলহ খবরের শিরোনামে উঠে এসেছে বহুবার। সম্প্রতি ফের একবার শামির বিরুদ্ধে বধূ নির্যাতন মামলা নিয়ে সোচ্চার হয়েছেন হাসিন। সোমবার আলিপুরের (ACJM) অতিরিক্ত মুখ্য দায়রা আদালতের বিচারক সুব্রত মুখোপাধ্যায় বধূ নির্যাতন মামলায় শামি ও তাঁর দাদার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। আগামী 15 দিনের মধ্যে শামিকে আত্মসমর্পণ করার নির্দেশও দিয়েছে আদালত। আর এর পরেই শামির বিরুদ্ধে আরও একবার বিস্ফোরক মন্তব্য করেছেন তাঁর স্ত্রী হাসিন জাহান।

আশারাম বাপু ও রাম রহিমের সঙ্গে শামির তুলনা করে এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে শামি পত্নী বলেন, ‘আমি বিচার ব্যবস্থার কাছে কৃতজ্ঞ। এক বছরেরও বেশি সময় ধরে আমি একইভাবে লড়ে যাচ্ছি। এখন তো সবাই সব জানে। শামি নিজেকে বড় মাপের ক্রিকেটার মনে করে। ও মনে করে ওর অনেক শক্তি আছে। ও অনেক ক্ষমতাশালী। অনেকের সমর্থন পাচ্ছে ঠিকই ও, তবে বেশিদিন ও ওর পাপ এভাবে লুকোতে পারবে না। বেশ কয়েকজন বিসিসিআই কর্তার সমর্থনে ও এসব কর্মকাণ্ড করে চলেছে। তা না হলে হয়তো এতদিনে নিজের ভুল শুধরে নিতে পারত ও। তবে বেশিদিন আর এসব চলবে না। আশারাম বাপু, রাম রহিম আইনের হাত থেকে রক্ষা পায়নি, তো শামি কে? আইন ওর উপযুক্ত বিচার করবেই।

এর পাশাপাশি এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃতজ্ঞতা জানান। তিনি আরও বলেন, আমি যদি পশ্চিমবঙ্গে না থাকতাম বা আমার রাজ্যের মুখ্যমন্ত্রী যদি মমতা মমতা বন্দ্যোপাধ্যায় না হতেন, তাহলে হয়তো আমি এখানে নিরাপদে থাকতে পারতাম না। উত্তরপ্রদেশ পুলিশ তো আমাকে ও আমার মেয়েকে বারবার হেনস্থা করার চেষ্টা করেছে। তবে ঈশ্বরের আশীর্বাদে তাতে তাঁরা সফল হয়নি।’ এভাবেই শামি প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেছেন হাসিন। এখন 15 দিনের মধ্যে ভারতের জনপ্রিয় এই ক্রিকেট তারকা আত্মসমর্পণ করেন কিনা, সেটাই দেখার।

আরও পড়ুন-আন্তর্জাতিক টি-20 ক্রিকেট থেকে অবসর ঘোষণা মিতালি রাজের

 

Previous articleBREAKING: কংগ্রেস ছেড়ে তৃণমূলের হাত ধরলেন ওমপ্রকাশ
Next article‘দিদিকে বলো’-র সাফল্য, নিজের ঘর ফিরে পেলেন অত্যাচারিত বৃদ্ধ-বৃদ্ধা