এবার টেস্টেও ওপেন করুক রোহিত, পরামর্শ সৌরভের

লারার দেশে গিয়ে ক্যারিবিয়ানদের ‘হোয়াইটওয়াশ’ করে দেশে ফিরছে কোহলির ভারত। টি-২০ হোক কিংবা ওয়ান ডে, টেস্ট সিরিজ – সব বিভাগেই ওয়েস্ট ইন্ডিজকে দুরমুশ করেছে টিম ইন্ডিয়া। কিন্তু তবুও সামান্য হলেও আতঙ্ক থেকেই যাচ্ছে টেস্টে ভারতীয় দলের ওপেনিং স্লট নিয়ে। টেস্টে এখনও স্থায়ী ওপেনিং স্লট তৈরি হয়নি ভারতের। এই বিষয়ে বিভিন্ন সময় উদ্বেগ প্রকাশ করেছেন প্রাক্তন ক্রিকেটার থেকে ভারতীয় ক্রিকেট বিশেষজ্ঞদের প্রায় সকলেই।

এই সমস্যার তাহলে সমাধান কীভাবে হবে ? জানা যাচ্ছে, ভারতীয় টিম ম্যানেজমেন্টকে নাকি পরামর্শ দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-120 পয়েন্ট নিয়ে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের মগডালে ভারত

এমনিতে কোহলি ব্রিগেডের হেড কোচ রবি শাস্ত্রীর সঙ্গে সৌরভের সম্পর্ক খুব একটা ভালো নয়। কিন্তু ভারতীয় টি ম্যানেজমেন্টে অনেকেই আছেন যাঁদের সঙ্গে প্রাক্তন জাতীয় অধিনায়কের প্রায়শই কথাবার্তা হয়। সে রকমই কোনও মহলে নাকি সৌরভ পরামর্শ দিয়েছেন এখনই টেস্টেও ওপেনার হিসেবে রোহিত শর্মাকে নিয়ে ভাবা শুরু করুক টিম ম্যানেজমেন্ট।

সৌরভকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, “কোহলির দলের টেস্ট ওপেনিং স্লট নিয়ে কিন্তু উদ্বেগ থেকেই যাচ্ছে। মায়াঙ্ক আগরওয়াল উন্নতি করছে ঠিকই তবে এখনও ওর কিছু সময় লাগবে।”

এরপর নিজেই গড়গড় করে ‘প্রিন্স অব ক্যালকাটা’ বলে চলেন, “আমার পছন্দ রোহিত শর্মা। রোহিতের কনসিস্ট্যান্সি দেখার মতো। অনবদ্য টেম্পারমেন্ট। আমি মনে করি, এবার রোহিত শর্মাকে সুযোগ দেওয়া উচিত। বিশ্বকাপে রোহিত যে পারফর্ম্যান্স দেখিয়েছে, আমার বিশ্বাস, টেস্টে ওপেন করলেও দুরন্ত রেজাল্ট পাবে কোহলিরা।”

আরও পড়ুন-শিক্ষক দিবসে টুইটে কী ভিডিয়ো বার্তা দিলেন মোদি?

 

Previous articleবনগাঁ পুরসভা নিয়ে হাইকোর্টেরও মুখ পুড়ল বিজেপির! খারিজ গেরুয়া শিবিরের “অবৈধ” আর্জি
Next articleAircel-Maxis মামলায় চিদম্বরমের আগাম জামিন মঞ্জুর