নব্বই ছুঁই ছুঁই সঙ্গীত শিল্পী সুমিত্রা সেনকে হাত ধরে হাঁটালেন মুখ্যমন্ত্রী

বয়স এখন তাঁর ৮৬ পেরিয়েছে। খুব স্বাভাবিক কারণেই বার্ধক্যজনিত ভাবে তিনি অসুস্থ। হাঁটাচলা প্রায় করতে পারেন না বললেই চলে। সেই প্রখ্যাত রবীন্দ্রসংগীত শিল্পী সুমিত্রা সেনকে হাত ধরে হাঁটালেন মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন সঙ্গীত শিল্পীর বালিগঞ্জ সার্কুলার রোডের বাড়িতে গিয়ে বিজযার শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। পাশাপাশি, তাকে শাড়ি-মিষ্টি উপহার দেন।

মুখ্যমন্ত্রী আসায় বেশ খুশি সুমিত্রা সেন। তিনি বলেন, “ওর সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। সব সময় আমার খবর নেয়। মেয়েদের সঙ্গে দেখা হলে আমার কথা জিজ্ঞাসা করে।”

আরও পড়ুন – নোবেলজয়ীকে সংবর্ধনা দেবে রাজ্য

এরপর সুমিত্রাদেবী বলেন, “ও সকলের মত আমারও দিদি। বয়সে ছোট হলেও অধিকার বলে এবং মহান মানসিকতায় আমার দিদি।” পাশাপাশি তিনি জানান, এখন ভালো করে চলাফেরা করতে পারেন না। মমতা বন্দ্যোপাধ্যায় এসে তাকে হাত ধরে ঘরের মধ্যেই বেশ কিছুটা হাঁটালেন এবং সেইসঙ্গে বেশকিছু পরামর্শ দিলেন নিজের মেয়ের মতোই।

এদিকে মুখ্যমন্ত্রীর হঠাৎ তাদের বালিগঞ্জ সার্কুলার রোডের বাড়িতে আগমনে বেশ খুশি সুমিত্রা সেন-র মেয়ে প্রখ্যাত সঙ্গীত শিল্পী শ্রাবণী সেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রী সবসময় তাদের সঙ্গে যোগাযোগ করেন পুজোর পর একবার হলেও তিনি অন্তত আসেন। একইসঙ্গে শ্রাবণীদেবী জানান, যেহেতু তাদের পরিবার রবীন্দ্র সংগীতের সঙ্গে যুক্ত, তাই হয়তো তাদের উপর একটু বেশিই টান মমতা বন্দ্যোপাধ্যায়ের। কারণ, মুখ্যমন্ত্রীর নিজেও একজন রবীন্দ্র সংগীত প্রেমী।

আরও পড়ুন – মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনী আগামী শুক্রবার

Previous articleসুন্নি ওয়াকফ বোর্ডের শেষদিনের অযোধ্যা-দাবি ঘিরে বিতর্ক
Next articleকাল কোর্ট-চেম্বারে অযোধ্যা বেঞ্চের বিচারপতিদের বৈঠক