মোদিকে হুমকি দিতে গিয়ে ট্রোল পাক গায়িকা

এবার হুমকি দিতে গিয়ে ট্রোল হলেন পাকিস্তানি গায়িকা। নিজের টুইটার হ্যান্ডেলে একটা ছবি পোস্ট করেন রাবি পিরজাদা। একটি কালো জ্যাকেট পড়ে ছবি দিয়েছেন তিনি। তার উপর বহুসংখ্যক বিস্ফোরক বাধা। আত্মঘাতী জঙ্গি হামলায় যেরকম জ্যাকেট ব্যবহৃত হয়। সেটা পরে তিনি আবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকিও দেন। মোদিকে হিটলার বলে কটাক্ষ করেন তিনি। তাঁর হয়ত ধারণা ছিল, এইভাবে দুনিয়ায় দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।
বিষয়টা হয়ে গিয়েছে একেবারে উল্টো। এই ছবি টুইটার হ্যান্ডেলে পোস্ট করার পরেই ট্রোলড হন রাবি পিরজাদা। রিটুইট করে অনেকে জানান, এটা বোধহয় পাকিস্তানের ন্যাশনাল ড্রেস। কেউ কেউ কটাক্ষ করে বলেন, যে দেশের মাটি জঙ্গি হামলার আঁতুড়ঘর, তাদের জাতীয় পোশাক এরকমই হবে। কেউ আবার সরাসরি রাবিকে লেখেন “বাহ! পাকিস্তানের জাতীয় পোশাকে তোমায় দারুণ লাগছে”।

ভারতবিরোধী বার্তা দিয়ে রাজনৈতিক দুনিয়ায় জনপ্রিয় হতে চেয়েছিলেন রাবি পিরজাদা। কিন্তু সেটা বুমেরাং হয়ে যায়। হাসির খোরাক হয়ে গেলেন এই পাক গায়িকা।

তবে এই প্রথম যে তিনি বিতর্কে জড়ালেন তা নয়। গত মাসেই পাকিস্তানের পঞ্জাব প্রদেশ বণ্যপ্রাণী সংরক্ষণ সংস্থার রোষানলে পড়েন রাবি পিরজাদা। কারণ, একটি পাইথন, একটি ঘড়িয়াল ও বেশ কিছু সাপ বাড়িতে পুষে ছিলেন তিনি। এ বিষয়ে আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। তবে একটা দেশের প্রধানমন্ত্রীকে এই ধরনের হুমকি দেওয়ার পরে এখনও পাক সরকার তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেছে কি না তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন-কালীপুজোতে পরিবেশ বান্ধব বার্তা

Previous articleকালীপুজোতে পরিবেশ বান্ধব বার্তা
Next articleকিং কোহলিকে ধন্যবাদ দিলেন ঋদ্ধি