মুখ্যমন্ত্রীর বাড়িতে সস্ত্রীক ধনকড়, সাদর অভ্যর্থনা মমতার

মুখ্যমন্ত্রী রীতি মেনেই চিঠি পাঠিয়ে বাড়ির পুজোয় আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়কে। আমন্ত্রণের প্রাপ্তি স্বীকার করেন রাজ্যপাল। এমনকী, রবিবার যে মুখ্যমন্ত্রীর বাড়িতে যাবেন সেকথা নিজের টুইটার হ্যান্ডেল জানান তিনি। রবিবার সন্ধে ছটা পনেরো নাগাদ সস্ত্রীক মুখ্যমন্ত্রীর বাড়ি যান রাজ্যপাল। বাইরে বেরিয়ে জগদীপ ধনকড় ও তাঁর স্ত্রী সুদেশ ধনকড়কে স্বাগত জানান মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তাঁদের নিয়ে যান নিজের বাড়িতে। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গেও রাজ্যপালের আলাপ করিয়ে দেন মুখ্যমন্ত্রী। তাঁদের মধ্যে মিনিট কুড়ি কথা হয়। সেখান থেকে বেরিয়ে পুজোর জায়গায় যান রাজ্যপাল ও তাঁর স্ত্রী। সেখানে প্রতিমা দর্শনের পরে দেখা করেন রাজ্য মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে। তখন উপস্থিত ছিলেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে জড়িয়ে ধরেন ধনকড়। সৌজন্য বিনিময় করেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থ সঙ্গেও।

এরপর সেখানে উপস্থিত হন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যপালকে প্রণাম করেন তিনি। তাঁর সঙ্গে কুশল বিনিময় করেন ধনকড়।

এরমধ্যে রাজ্যের অন্যান্য মন্ত্রী ও বিশিষ্টজনেরা মুখ্যমন্ত্রীর বাড়িতে উপস্থিত হন। তাঁদের সঙ্গেও সৌজন্য বিনিময় করেন রাজ্যপাল।

2 ঘণ্টা মমতার বাড়িতে থেকে আটটা কুড়ি নাগাদ বেরিয়ে রাজ্যপাল সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, মুখ্যমন্ত্রীর অভ্যর্থনায় তিনি অভিভূত। পুজোতে একজন মানুষ স্বচ্ছ্ব হৃদয় নিয়ে আসে এবং আরও একজন স্বচ্ছ্ব মনের মানুষের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়েছে। একই সঙ্গে ধনকড় বলেন, মুখ্যমন্ত্রী বাড়িতে বহু মানুষের সঙ্গে সৌজন্য বিনিময় হয়েছে তাঁর।

Previous articleজয়প্রকাশকে প্রার্থী করতে চায় রাজ্য বিজেপি
Next articleযে হাতে রাজ্য-ভার, সেই হাতেই খুন্তি