কালিয়াগঞ্জ-এ বিজেপি প্রার্থী ভুল করেছেন, স্বীকার করলেন মুকুল

ইভিএমের পাশে দাঁড়িয়ে স্ত্রীকে নির্দেশ কালিয়াগঞ্জ-এর বিজেপি প্রার্থীর! যা নিয়ে কমিশনে নালিশ জানিয়েছে তৃণমূল। বিভিন্ন মাধ্যম থেকে কমিশনের হাতে যে ভিডিও ফুটেজ এসেছে, তার ভিত্তিতে বিজেপি প্রার্থীকে শোকজ করেছে কমিশন। বিজেপি নেতা মুকুল রায়ও স্বীকার করে নিলেন, বিজেপি প্রার্থী কমল চন্দ্র সরকার যেটা করেছেন সেটা ভুল।

তবে মুকুল ব্যাখ্যা দিয়ে বলেন, কয়েকদিন আগে ওনার মেয়ের বিয়ে ছিল। তাই খাটাখাটুনির পর বিজেপি প্রার্থীর স্ত্রী নাকি অসুস্থ ছিলেন। এবং সেই কারণে স্ত্রীকে সাহায্য করতে তাঁর সঙ্গে ছিলেন বিজেপি প্রার্থী।

উল্লেখ্য, কালিয়াগঞ্জ-এর বিজেপি প্রার্থী কমল চন্দ্র সরকারের বিরুদ্ধে সরাসরি নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ ওঠে সকালেই। কালিয়াগঞ্জের একটি বুথে যখন তাঁর স্ত্রী ভোট দিচ্ছিলেন, তখন পাশে দাঁড়ানোর অভিযোগ উঠল বিজেপি প্রার্থীর বিরুদ্ধে। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুলেছে। তৃণমূলের পক্ষ থেকে সেই অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনে। এই ঘটনার জেরে ইতিমধ্যেই প্রিসাইডিং অফিসারকে সরিয়ে দেওয়া হয়েছে কমিশনের পক্ষে।

বিভিন্ন সংবাদমাধ্যমের ছবিতে দেখা গিয়েছে, ইভিএমের সামনে গিয়ে স্ত্রীকে ভোট দিতে সাহায্য করছেন বিজেপি প্রার্থী কমল সরকার। শুধু তাই নয়, কমিশনের মিডিয়া মনিটরিং সেলেরও নজরে এসেছে বিষয়টি। জেলাশাসকের কাছে রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।

Previous articleবিরোধী প্রতিবাদে দুই সভার কাজ থমকে গেল
Next articleসৌরভকে কী আর্জি জানালেন হরভজন?