আইপিএল শেষ আর্চারের, মাথায় হাত রাজস্থান রয়্যালসের

বিশ্বকাপে গতির ঝড়ে ব্যাটসম্যানদের পরাস্ত করে খুব অল্প সময়েই তারকা হয়ে উঠেছেন জফরা আর্চার। তবে অল্প সময়ের এই ক্যারিয়ারে চোটের কবলে পড়ে বেশ ভুগতে হচ্ছে এই পেসারকে। আগামী প্রায় ৫ মাস মাঠে দেখা যাবে না এই ইংলিশ পেসারকে। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ ও আইপিএল খেলতে পারবেন না তিনি।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার সময়েই এই চোট লাগে । টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন আর্চার। পরে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি তিনি। ফলে দেশেই ফিরে যান এই পেসার। তখনই ধারণা করা হচ্ছিল, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজেও হয়তো মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে এবং স্ক্যানের রিপোর্টের পর সেটাই নিশ্চিত হয়েছে।
ডান হাতের কনুইয়ের হাড়ে ব্যথায় ভুগছেন আর্চার।
শুধু তাই নয়, আগামী মার্চ মাসে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) খেলা হচ্ছে না এই গতি তারকার।তবে অস্ত্রোপচার করতে লাগবে কিনা তা জানানো হয়নি।
আইপিএল থেকে আর্চার ছিটকে যাওয়ায় ক্ষতি হল রাজস্থান রয়্যালসের। ২০১৮ সালে রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল-এ অভিষেক ঘটেছিল আর্চারের। ১৫টি উইকেট নিয়েছিলেন তিনি। ২০১৯ সালের আইপিএল-এ ১১টি উইকেটের মালিক ছিলেন তিনি। তাঁর মতো বোলারকে দলে না পাওয়া বড় ক্ষতি যে কোনও দলের কাছে। আইপিএল-এ রাজস্থান রয়্যালস যেমন আর্চারের অভাব অনুভব করবে

Previous articleসংশোধিত নাগরিকত্ব আইনের ছোঁওয়া লাগল বিয়েবাড়ির মেনু কার্ডেও!
Next articleএ বছরের মাধ্যমিক পরীক্ষার রুটিন জেনে নিন