১৬৮ ঘণ্টা লড়াই থামল, মৃত্যু হল অধ্যাপিকা তরুণীর

থেমে গেল ১৬৮ ঘণ্টার লড়াই। মৃত্যু হল ২৪ বছরের অধ্যাপিকা তরুণীর। অমানুষিক যন্ত্রণা সহ্য করতে না পেরে শেষে মারা গেলেন তরুণী অধ্যাপিকা। পোড়ার যন্ত্রণা তাঁকে ক্রমশ মৃত্যুর দিকে ঠেলে দিয়েছিল। চিকিৎসকরা জানিয়েছেন, সোমবার সকাল ৬টা নাগাদ মারা যান তরুণী।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটে ৩ ফ্রেব্রুয়ারি। ওই ২৪ বছর বয়সী তরুণী মহারাষ্ট্রের ওয়ার্ধার একটি কলেজে পার্ট টাইম লেকচারার ছিলেন। বাড়ি থেকে কলেজে আসার সময় ঘটনাটি ঘটে তাঁর সঙ্গে। বাস থেকে নামার সময় বাইকে করে তাঁর সামনে এসে দাঁড়ায় এক যুবক। ওই যুবককে তিনি চিনতেন। তাঁর গ্রামের ছেলে। ওই তরুণীকে বেশ কয়েকবার প্রেম নিবেদন করেও সাড়া পাননি ওই যুবক। তার জেরেই বাস থেকে নামার সময় তাঁর গায়ে পেট্রোল ছড়িয়ে দিয়ে আগুন ধরিয়ে দেয় ওই যুবক। রাস্তার ওপরেই দাউ দাউ করে জ্বলতে থাকে তরুণী। বাইক নিয়ে পালায় ওই দুষ্কৃতী। রাস্তার ওপরেই তরুণীর দেহের ৯০ শতাংশ পুড়ে যায়। তারপরে হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

এমন ঘটনার পর মহারাষ্ট্র জুড়ে মোমবাতি মিছিল, বিক্ষোভ, পথ অবরোধ শুরু হয়। এলাকার লোকেরা চাইছেন, ওই দুষ্কৃতীর বিরুদ্ধে যেন কঠিন থেকে কঠিনতম ব্যবস্থা গ্রহণ করা হয়। এই ঘটনায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে চেয়েছেন ওই যুবকের যেন দ্রুত ও কঠোর শাস্তি হয়।

আরও পড়ুন-দিল্লি বিধানসভায় সবচেয়ে বেশি ভোট পড়েছে মুসলিম মহল্লাগুলিতে !

Previous articleদিলীপের ভাষায় ডোল পলিটিক্সের বাজেট!
Next articleসরকারি টাকায় রাজ্যের CAA বিরোধী বিজ্ঞাপন নিয়ে রাজ্যপালকে নালিশ বিজেপি বিধায়কদের