রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী তালিকা মিলিয়ে দিল ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’! দেখে নিন

রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী তালিকা মিলিয়ে দিল এখন বিশ্ব বাংলা সংবাদ। আজ, রবিবার নারী দিবসের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে তৃণমূলের প্রার্থীদের নাম ঘোষণা করেন। সেখানে প্রার্থী হিসেবে মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করেছেন লোকসভার প্রাক্তন সাংসদ তথা নাট্যব্যক্তিত্ব অর্পিতা ঘোষ, লোকসভার প্রাক্তন সংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দীনেশ ত্রিবেদী, প্রাক্তন সাংসদ ও বিধায়ক তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও রাজ্য তৃণমূল সভাপতি সুব্রত বক্সি এবং প্রাক্তন সংসদ মৌসম বেনজির নূরের। পঞ্চম আসনে অবশ্য মুখ্যমন্ত্রী তাঁর টুইটে কিছু লেখেননি।

আর মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরই মিলে গেল এখন বিশ্ববাংলা সংবাদ-এর খবর। গত কয়েক দিনে প্রকাশিত হওয়া বেশ কয়েকটি প্রতিবেদনে আমরা জানিয়েছিলাম, রাজ্যসভায় তৃণমূলের সম্ভাব্য চার প্রার্থীর নাম। যার মধ্যে সবকটি নামই এখন বিশ্ব বাংলা সংবাদের সঙ্গে একেবারে মিলে গিয়েছে। আমরা এটাও জানিয়ে ছিলাম, এবার অন্য ক্ষেত্রের কোনও প্রতিষ্ঠিত ব্যক্তি নয়, তৃণমূল প্রার্থী করতে চলেছে রাজনীতির অলিন্দ-এ থাকা ব্যক্তিত্বদের। সেটাও অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে।

উল্লেখ্য, এবার রাজ্যসভায় পশ্চিমবঙ্গ থেকে যে ৫টি আসন শূন্য হয়েছে, অঙ্কের বিচারে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ৪টি আসনে সরাসরি জয় পেতে চলেছে। হিসাব বলছে, পঞ্চম আসনেও নির্ধারণকারী শক্তি হিসেবে কাজ করবে মমতা বন্দ্যোপাধ্যায়-এর দল।

আরও পড়ুন-BREAKING: রাজ্যসভায় তৃণমূলের নিশ্চিত দীনেশ-মনীশ-সুব্রত, চতুর্থ আসনে মৌসম বা বাশার

Previous articleতাহলে কি পদ্ম-শিবিরেই শোভনের দ্বিতীয় ইনিংস ? জল্পনা তুঙ্গে
Next articleমাত্র ৯৯ রানেই শেষ ভারতের ইনিংস, বিশ্বকাপ ঘরে তুলল অস্ট্রেলিয়া