সদ্যোজাত ও মায়েদের জন্য গ্রামীন হাসপাতালকে অত্যাধুনিক গাড়ি দিলেন মিমি

ফের মানবিক যাদবপুরের তৃণমূল সাংসদ তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। লন্ডন থেকে ফিরে নিজেকে গৃহবন্দি রাখলেও, মানুষের জন্য থেমে নেই তাঁর কাজ। মহাসঙ্কট ও লকডাউনের মধ্যে অসহায় মানুষকে ত্রাণ পৌঁছে দিচ্ছেন, অনাথ শিশুদের মুখে তুলে দিচ্ছেন অন্ন, আবার রাস্তার সারমেয়দের ক্ষুধা নিবারণ করছেন মিমি। একইসঙ্গে মাস্ক, সানিটাইজার বিলির মাধ্যমে সাধারণ মানুষকে সুরক্ষিত করছেন। করছেন সচেতন।

এখানেই শেষ নয়। এবার সদ্যোজাত শিশু ও তাদের মায়েদের জন্য এগিয়ে এলেন সাংসদ অভিনেত্রী। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে যাতে মা ও শিশু সম্পূর্ণ সুরক্ষিত থাকে, তার জন্য একটি অত্যাধুনিক গাড়ি দিলেন তিনি।

সোমবার সোনারপুরের সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে সদ্যোজাত শিশু ও মাকে বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য সাংসদ মিমি চক্রবর্তী তাঁর ব্যক্তিগত প্রচেষ্টায় একটি এসি গাড়ি সম্পূর্ণ বিনামূল্যে হাসপাতালকে প্রদান করলেন। মারণ ভাইরাস করোনার বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের চ্যালেঞ্জকে সফল করতে তাঁর এই প্রয়াস। করোনা ভাইরাসকে যাতে কোনওভাবেই সদ্যজাত শিশু ও তার মাকর সংক্রমিত করতে না পারে সেই জন্য সম্পূর্ণ জীবাণুমুক্ত এই গাড়িটি হাসপাতাল কর্তৃপক্ষকে দিলেন সাংসদ-অভিনেত্রী।

এমন উদ্যোগে উপকৃত হয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ও শিশুদের পরিবারের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী, মিমি চক্রবর্তী ও তাঁর আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্যকে অসংখ্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে।

Previous article‘জাহারা’-র কাছে জারিজুরি খাটলো না করোনাভাইরাসের
Next articleকোন্নগরে বোমাতঙ্ক!