ঋষির অন্তিমশয্যার ভিডিও, ওয়ার্ড বয়কে বরখাস্ত করার দাবি বাবুলের

বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তাঁর শেষ মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ওই ভিডিওটি হাসপাতালের এক ওয়ার্ড বয়ের দ্বারা প্রকাশিত হয়েছে। যেখানে ঋষি কাপুরের মৃত্যুর মুহূর্তগুলি রেকর্ড করা হয়েছে।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, তাঁরা অপরাধীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা ভাবছে। তবে এমন দুঃখজনক ঘটনা থেকে কিছুটা অবকাশ পেলে তাঁরা অবশ্যই ওই ওয়ার্ড বয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

এই ভিডিও প্রসঙ্গে, গায়ক তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো নিজের মত প্রকাশ করেছেন। তিনি মনে করেন গোপনীয়তার এই লঙ্ঘন অবশ্যই শাস্তিযোগ্য। তিনি বলেন, “আমি জানি না তাকে গ্রেফতার করা সম্ভাবনা কিনা। মোবাইল ফোনগুলি জীবনের গোপনীয়তা শব্দটিকে দূষিত করেছে !! কেবল তাকেই নয়, ভিডিওতে দেখা সমস্ত অন্যান্য ওয়ার্ড বয়দের, যারা তাকে এই অনৈতিক কাজ করা থেকে বিরত করেনি, তাদের শাস্তি পাওয়া উচিত। হাসপাতালগুলিতে এই সমস্ত ক্রিয়াকলাপের জন্য শূন্য সহনশীলতা নীতি থাকা উচিত এবং ওয়ার্ড বয়রা খুব ভালভাবেই বরখাস্ত হতে পারে। বেতন ছাড়াই তাকে এক মাসের জন্য স্থগিত করা উচিত। তিনি আইসিইউ বা মেডিকেল ওয়ার্ডে থাকার যোগ্য নন। “

Previous articleত্রাণ কোথায়? হিসেব চেয়ে সিপিএম কাউন্সিলরকে ঘিরে প্রবল বিক্ষোভ
Next articleকেমন মানুষ উত্তর কোরিয়ার শাসক হওয়ার দৌড়ে থাকা কিম ইয়ো জং !