বিজেপি শাসিত রাজ্যে নৃশংসভাবে খুন বিশ্ব হিন্দু পরিষদের নেতা

ফের নৃশংস হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ার। এবার আততায়ীদের হাতে খুন হলেন বিশ্ব হিন্দু পরিষদের নেতা। ঘটনা মধ্যপ্রদেশের হোশাঙ্গাবাদ জেলার। সেই সময় প্রায় দশজন আততায়ী ছিল। ওই নেতাকে গুলি করে খুন করা হয়।

মধ্যপ্রদেশের এক পুলিশ কর্তা জানিয়েছেন, নিহত ৩৫ বছর বয়সী রবি বিশ্বশর্মা ছিলেন মধ্যপ্রদেশে বিশ্ব হিন্দু পরিষদের গো-সুরক্ষা শাখার প্রধান। ভোপাল থেকে ১৪৬ কিলোমিটার দূরে হোশাঙ্গাবাদ জেলার পিপারিয়া নামে এক অঞ্চলে খুন করা হয়েছে রবিকে।

পুলিশ সূত্রে খবর, হোশাঙ্গাবাদে একটি সভা থেকে রবি দুই সহযোগীকে নিয়ে ফিরছিলেন। সেই সময় হামলাকারীদের একটি গাড়ি তাঁর গাড়ির পথ আটকে দাঁড়ায়। এরপর গাড়ি থেকে হামলাকারীরা একে একে নেমে আসে। তাদের প্রত্যেকের হাতে থাকে লাঠি, লোহার রড বা কারো হাতে ছোরা। শেষ পর্যন্ত বিশ্ব হিন্দু পরিষদের ওই নেতাকে পিটিয়ে খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয়।

হোশাঙ্গাবাদ জেলার পুলিশ সুপার সন্তোষ সিং গৌর বলেছেন, প্রাথমিক তদন্তের পর মনে হচ্ছে ব্যক্তিগত শত্রুতার জেরেই খুন। এর সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই। মান্ডির দখল নিয়ে দু-পক্ষের বিরোধের জেরেই খুন হন রবি।

ওই ১০ হামলাকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশের তরফে দাবি, আততায়ীরা রবির পূর্বপরিচিত।

অন্যদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই আততায়ীদের সম্পর্কে কেউ কোনও খোঁজ দিতে পারলে দেওয়া হবে ১০ হাজার টাকা আর্থিক পুরস্কার।

Previous articleশেষ ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৫৭২, সবমিলিয়ে ১৭ হাজার ছাড়ালো সংক্রমণ
Next articleডেপুটি মেয়র সহ ৪ দলীয় নেতাকে ত্রাণ দুর্নীতির অভিযোগ শোকজ তৃণমূলের