একুশের লড়াইয়ের সুর বাঁধতে আজ তৃণমূলের মেগা ভার্চুয়াল সভা

একুশে জুলাই এবং ২০২১ এর বিধানসভা নির্বাচনের রূপরেখা তৈরি করতে আজ দলীয় সাংসদ বিধায়ক এবং সাংগঠনিক পদাধিকারীদের নিয়ে বৈঠকে বসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল ৪টে এই বৈঠক হওয়ার কথা। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া থাকবেন সাংসদ, বিধায়ক, সভাধিপতি, সভাপতিসহ দলের শীর্ষ নেতৃত্ব।

একুশের বিধানসভা ভোটে বিজেপিকে পরাস্ত করতে দলীয় নেতৃত্বের স্ট্র‍্যাটেজি নির্দিষ্ট করে দেবেন মমতা।
তৃণমূল সূত্রে খবর, বিজেপির ভাষা সন্ত্রাস, বিজেপির ধর্মীয় রাজনীতির অভিযোগ, কেন্দ্রের বঞ্চনা, বাংলাকে বঞ্চনার বিষয়গুলি বৈঠকে তুলে ধরা হবে। জেলা, ব্লক থেকে একবারে পঞ্চায়েত-পুরসভাস্তরে এই আন্দোলন নিয়ে যেতে চায় তৃণমূল।
আনলক ১ ও ২-এ ধারাবাহিকভাবে ভার্চুয়াল সভা করছে বিজেপি। গেরুয়া শিবিরকে ফাঁকা মাঠ ছাড়তে রাজি নয় শাসকদল। একই সঙ্গে নিয়ম ভেঙে কর্মিসভা করতেও নারাজ তৃণমূল নেত্রী। সেই কারণেই ভার্চুয়াল সভার আয়োজন।
পাশাপাশি তৃণমূল সূত্রে খবর, খুব শীঘ্রই ‘সোজা বাংলায় বলছি’ শীর্ষক ক্যাম্পেনে নামতে চলেছে দল। ‘দিদিকে বলো’ ও ‘বাংলার গর্ব মমতা’র পর তৃতীয় ক্যাম্পেন বা প্রচারাভিযান। যদিও তৃণমূলের তরফ থেকে এই ধরণের কোনও ক্যাম্পেন বা অভিযানের কথা সরাসরি অস্বীকার করা হয়েছে। এখন বিকেলের ভার্চুয়াল মেগা সভায় নেত্রী কী বার্তা দেন সে দিকেই থাকে তৃণমূল।

Previous articleবিজেপি নেতার নামে সহবাসের অভিযোগ মহিলা কর্মীর, পাল্টা মামলা হবে, জানালেন অভিযুক্ত নেতা
Next articleদুষ্কৃতী ধরতে গিয়ে সংঘর্ষে কানপুরে নিহত আট পুলিশ