Big Breaking: জয়েন্ট, নিট স্থগিতের দাবিতে মোদিকে ফের চিঠি মমতার

জয়েন্ট এন্ট্রান্স এবং নিট পরীক্ষা স্থগিত রাখার দাবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফের চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার ন্যাশনাল টেস্টিং এজেন্সি রাজ্য সরকারকে চিঠি দিয়েছে। জয়েন্ট, নিট পরীক্ষার জন্য সবরকম ব্যবস্থা করতে বলা হয়েছে রাজ্যকে। এরপরই উদ্বেগ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে চিঠি লেখেন মুখ্যমন্ত্রী।

ওই চিঠিতে মুখ্যমন্ত্রী উল্লেখ করেছেন, পরিস্থিতির গুরুত্ব বুঝে স্থগিত রাখা হোক জয়েন্ট, নিট পরীক্ষা। সুপ্রিম কোর্ট পরীক্ষা নেওয়ার কথা জানিয়েছে। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের আবেদন করেছেন মুখ্যমন্ত্রী। তিনি আরও বলেছেন, ” এই ভয়াবহ পরিস্থিতিতে ছাত্ররা মানসিক যন্ত্রণার মধ্যে রয়েছে। তাঁদের নতুন করে হতাশার মুখে ঠেলে দেওয়া ঠিক হবেনা। ছাত্রদের সুরক্ষার কথা ভাবতে হবে। পরীক্ষা হলে তাঁদের জীবনের ঝুঁকি বাড়বে।”

প্রসঙ্গত, জয়েন্ট, নিট পরীক্ষা স্থগিতের আবেদন জানিয়ে সোমবারই প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছিলেন মুখ্যমন্ত্রী। ছাত্রদের স্বার্থের কথা ভাবতে বলেন তিনি। এর আগেও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশিকা পুনর্বিবেচনার দাবি জানিয়ে নরেন্দ্র মোদিকে চিঠি দেন মুখ্যমন্ত্রী। এমনকী ভিডিও কনফারেন্স বৈঠকে প্রধানমন্ত্রীকে সরাসরি এই নির্দেশিকা পুনর্বিবেচনা করার আবেদন জানিয়েছিলেন তিনি।

Previous articleপ্রধানমন্ত্রীর বাবার সেই ‘বিখ্যাত’ চায়ের দোকানের কোনও তথ্যই নেই পশ্চিম রেলের কাছে
Next articleপুলওয়ামা-কাণ্ডের চার্জশিট দিল এনআইএ