সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা : সৌভিকের চ্যাটে কে এই ‘ড্যাড’!

তদন্ত এগোতেই রিয়া ও তাঁর ভাই সৌভিকের সঙ্গে ক্রমশ স্পষ্ট হচ্ছে মাদক যোগ। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তদন্তকারীরা বলছেন, প্রাথমিক জেরা ও তথ্য-প্রমাণে পরিষ্কার রিয়ার সঙ্গে মাদক কারবারিদের যোগসূত্র রয়েছে, তার মধ্যে মাদক সংক্রান্ত অপরাধ মনস্কতাও স্পষ্ট। রিয়ার ভাই সৌভিক মাদক ব্যবসায়ীদের সঙ্গে যে রীতিমতো যোগাযোগ রাখত তাও সামনে এসেছে। সন্দেহ দানা বেঁধেছে চ্যাটের ‘ড্যাড’ কে নিয়ে। ইতিমধ্যেই এনসিবি মাদক পাচারকারী জাহিদ ও বসির নামে দু’জনকে গ্রেফতার করেছে। রিয়া, সৌভিকের যোগের কথা জেরায় স্বীকারও করেছে ওই মাদক সরবরাহকারীরা।

এদিকে, সৌভিক-রিয়ার মাদক যোগ সংক্রান্ত বিস্ফোরক তথ্য সামনে আসতে শুরু করেছে। সৌভিকের চ্যাটে লেখা, “মাল শেষ হয়ে গিয়েছে, ড্যাড বুম ব্রো চাইছে”। কোন ড্যাড চাইছেন প্রশ্ন এখানে? এই ড্যাড তাঁদের বাবা ইন্দ্রজিত্। নাকি মাদক জগতের কোনও মাথা?

আরও পড়ুন : লাদাখ সমস্যা জিইয়ে রাখতে দায়ী চিন, স্পষ্ট জানাল ভারত

এমন একাধিক হোয়াটসঅ্যাপ চ্যাটে স্পষ্ট ভাই-বোনের মাদক যোগ। চলতি বছরের ১৫ মার্চ রিয়া ও সৌভকের মধ্যে চ্যাটে কথা হয়েছিল। যদিও তা পরে ডিলিট করা হয়। সেই ডিলিট করা চ্যাটই পুনরুদ্ধার করেছেন তদন্তকারীরা। সেখানে ২০ গ্রাম ‘ডুবস’ ৫ গ্রাম ‘বাড’-এর মতো একাধিক শব্দ উঠে এসেছে। সৌভিক চক্রবর্তীকে এ ধরনের কথা বলতে দেখা গিয়েছে।
তা থেকেই তদন্তকারীরা ক্রমশ নিশ্চিত হচ্ছেন শুধু মাদক সেবন নয়, মাদক ব্যবসাও করতেন সৌভিক চক্রবর্তী।এনসিবি মুম্বই থেকে ধৃত মাদক কারবারিদের জেরা করে সৌভিকের নাম জানতে পারে। তাদের মুখোমুখি বসিয়েও জেরা করা হয়েছে ও হবে বলে জানা গিয়েছে। মাদক কারবারি বসিতের সঙ্গে সৌভিকের যোগ ছিল। মাদক আনতে সুশান্ত সিং রাজপুতের বাড়ি থেকে স্যামুয়েল মিরান্ডাকে পাঠানো হত তার কাছে। যোগাযোগের মাধ্যম ছিল সৌভিক।
প্রশ্ন, সেই মাদক কী কাজে ব্যবহার হত? কোনও বিশেষ উদ্দেশ্যে গোপনে মেশানো হত সুশান্তের খাবারে বা পানীয়ে? সুশান্তের কর্মচারীরাই বলেছিলেন, ফ্ল্যাটে রাত পর্যন্ত পার্টি হলেও সুশান্ত থাকতেন না। রিয়া মধ্যরাত পর্যন্ত পার্টি করতেন। সুশান্তকে তাহলে মাদক দিয়ে ঘুম পাড়িয়ে দেওয়া হত?
রিয়া-সৌভিকের মাদক যোগ সম্পর্কে একপ্রকার নিশ্চিত হওয়ার পর এবার সুশান্তের মাদক সেবনের বিষয়গুলো জানতে চাইছে সিবিআই ও এনসিবি। সুশান্তকে মাদক কে দিত? কবে থেকে তিনি মাদক নিতেন এই বিষয়গুলো স্পষ্ট হলে, মৃত্যুরহস্যে জট খুলবে বলেই তদন্তকারীদের বিশ্বাস।

আরও পড়ুন : বাড়ি তল্লাশির পর শৌভিক, স্যামুয়েলকে নিয়ে গেল এনসিবি

Previous articleবেসরকারি স্কুলের আয়-ব্যয় সংক্রান্ত মামলা হাইকোর্টেই ফেরালো শীর্ষ আদালত
Next articleপুলিশ দিবস উপলক্ষ্যে গান লিখলেন মুখ্যমন্ত্রী, গাইলেন ইন্দ্রনীল