BREAKING: কঙ্গনার অফিস-বাড়ি ভাঙচুরে স্থগিতাদেশ দিল বোম্বে হাইকোর্ট

মাদক-সহ একাধিক বিতর্ক ও উত্তেজনার মাঝেই আজ, বুধবার নিজের পেশার শহর মুম্বই আসছেন কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশে নিজের বাড়ি থেকে এদিনই মুম্বই আসবেন কঙ্গনা রানাওয়াত। মুম্বই যাত্রার আগে মন্দিরে পুজো দেন কঙ্গনা। এদিন সকালে হামিরপুর জেলার কোঠিতে একটি মন্দিরে পুজো দিলেন বলিউড অভিনেত্রী।

অন্যদিকে, বিতর্কিত বলিউড অভিনেত্রীর মুম্বইয়ের অফিসে শুরু হয় ভাঙচুর। বুধবার সকালে বুলডোজার দিয়ে ভাঙচুর শুরু করেছে বৃহন্মুম্বই পুরসভা। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক বিতর্কের মধ্যেই কয়েকদিন ধরে রাজ্যের ক্ষমতাসীন দল শিবসেনার সঙ্গে তীব্র বিরোধ শুরু হয় কঙ্গনার। গতকাল, মঙ্গলবার মনিকর্ণিকার এই অফিসে বেআইনি নির্মাণের অভিযোগে নোটিস ঝুলিয়ে দেয় পুরসভা কর্তৃপক্ষ। আর এদিন সকাল থেকেই শুরু হয় ভাঙচুর।

তবে কঙ্গনার সম্পত্তি বৃহন্মুম্বই পুরসভার ভাঙচুরে ওপর স্থগিতাদেশ দিল বম্বে হাইকোর্ট। এই নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন কঙ্গনা। সেই আবেদনের প্রেক্ষিতেই এই নির্দেশ দেয় হাইকোর্ট। যদিও আদালতের নির্দেশের আগেই পালি হিলসে কঙ্গনার দফতরের একাংশ ভেঙে সাফ করে দিয়েছে বিএমসি। এরপর কঙ্গনার বাড়ির বেআইনি নির্মাণ ভাঙতে যাওয়ার কথা ছিল। তার আগেই জারি হল স্থগিতাদেশ।

আরও পড়ুন- সুশান্তের মৃত্যুতে মাদকযোগের অভিযোগে গ্রেফতার রিয়া, অভিনেতার ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

Previous articleচলতি মাসেই বেশ কয়েকটি মহাজাগতিক ঘটনার দেখা মিলবে
Next articleপর্তুগালের জার্সিতে “সেঞ্চুরি” হাঁকালেন রোনাল্ডো! CR-7 ইউরোপে একাই ১০০