টাকাভর্তি ব্যাগ ফেরালেন বনগাঁর দুই যুবক

বর্তমান সময়ে যেখানে নানান ছলনা করে ছিনতাই করা হয়, সেই সময় দাঁড়িয়ে চাকার ব্যাগ ফেরালেন বনগাঁর দুই যুবক। পেশায় তাঁদের একজন চায়ের দোকানি ও অন্যজন ট্রাক চালক। কয়েকঘণ্টার মধ্যে হারানো ব্যাগ এভাবে ফেরৎ পেয়ে যাবেন, ভাবতেও পারেননি পেশায় ব্যবসায়ী, পেশায় ওষুধ ব্যবসায়ী সন্তু বিশ্বাস।
শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার ত্রিকোণ পার্ক এলাকায়। সন্তু বাবু মূলত বনগাঁ, বাগদা সহ আশেপাশের বিভিন্ন অঞ্চলের বাজারগুলিতে ডিস্ট্রিবিউটরের অধীনে তিনি ওষুধপত্র সরবরাহের কাজ করেন৷ শনিবার দুপুরে বাগদা থেকে ওষুধের টাকা সংগ্রহ করে বাইকে চেপে তিনি ফিরছিলেন তাঁর সুভাষপল্লির বাড়িতে। ব্যাগের মধ্যে ছিল নগদ প্রায় ২০ থেকে ২৫ হাজার টাকা ও অত্যন্ত প্রয়োজনীয় সারা বছরের ওষুধপত্রের বিল। বাড়িতে ফিরে সন্তুবাবু বুঝতে পারেন, টাকাভর্তি ব্যাগটা রাস্তাতেই কোথাও পড়ে গিয়েছে। অগত্যা যে রাস্তা দিয়ে ফিরেছেন, সেখানেই খোঁজাখুঁজি করতে শুরু করেন তিনি। ব্যাগ না পেয়ে থানার দ্বারস্থ হওয়ার কথা ভাবেন তিনি।

আরও পড়ুন- মোদির রাজত্বকালে আর ভারত-পাক ক্রিকেট হবে না: শাহিদ আফ্রিদি

এমত অবস্থায় তাঁর কাছে একটি ফোন আসে। ফোনটি করেছিলেন ত্রিকোণ পার্ক এলাকাযর এক চায়ের দোকানের মালিক রামপ্রসাদ সাহা। ফোন পেয়েই তড়িঘড়ি সেখানে ছোটেন সন্তুবাবু। টাকাভরতি ব্যাগটি ফেরত পেয়ে তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সন্তু বিশ্বাস। দুই যুবককে জড়িয়ে ধরেন তিনি।

এই ব্যাগ উদ্ধারে রামপ্রসাদের সহযোগী ছিলেন ট্রাক চালক সুরাবউদ্দিন মণ্ডল। তাঁরা জানিয়েছেন, ব্যাগটি পড়ে থাকতে দেখে মালিকের খোঁজখবর শুরু করেন তাঁরা। উপায় না পেয়ে ব্যাগটি খুলে দেখেন তাঁরা। সেখান থেকেই সন্তুবাবুর নম্বর নিয়ে ফোন করা হয়।

ছোট্ট চায়ের দোকানি রামপ্রসাদ সাহা ও গাড়ি চালক সুরাবউদ্দিন হারানো ব্যাগভর্তি টাকা ফিরিয়ে দেওয়ার ঘটনায় অভিভূত বনগাঁর মানুষ।

আরও পড়ুন- কৃষিবিল নিয়ে ডেরেকের ভূমিকার ভূয়সী প্রশংসায় অকালি দল

Previous articleকৃষি বিলের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল তৃণমূলের
Next articleঅভিনয় সামলেই পিএইচডি ডিগ্রি অর্জন ‘জুন আন্টি’র