অবিলম্বে গ্রেফতার করতে হবে অর্ণব গোস্বামীকে, নেটিজেনদের দাবিতে ভরে উঠল টুইটার

ভুয়ো টিআরপি রেটিং কাণ্ডে ইতিমধ্যে সুপ্রিম কোর্টে দাখিল হয়েছে রিট পিটিশন। সেই শুনানি না হওয়া পর্যন্ত, তাদের বিরুদ্ধে তদন্ত শুরু না করার আর্জি জানিয়ে, শনিবারই মুম্বই পুলিশকে চিঠি দেন রিপাবলিক টিভির চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) শিব সুব্রহ্মণ্যম সুন্দরম। সেই খবর প্রকাশ্যে আসতেই এবার ক্ষেপে উঠল টুইটার। দাবি উঠল গ্রেফতার করতে হবে অর্ণব গোস্বামীকে।

কী এমন ছিল সেই চিঠিতে? জানা গেছে, মুম্বই পুলিশের এসিপি শশাঙ্ক শান্তভরকে উদ্দেশ্য করে লেখা সেই চিঠিতে সুন্দরম জানিয়েছেন, তিনি তদন্তে সহযোগীতা করবেন। কিন্তু, সংশ্লিষ্ট মামলার ভিত্তিতে আর্টিকেল ৩২ -র অধীনে একটি রিট পিটিশন আগেই দাখিল হয়েছে সুপ্রিম কোর্টে (অস্থায়ী আবেদনের নম্বর ৭৮৮৮৮/২০২০) । যে রিট পিটিশন দাখিল হয়েছে, সেটির শুনানি আগে শেষ হোক। সম্ভবত আগামী সপ্তাহেই মামলাটি শীর্ষ আদালতে উঠবে। সেই রায়ের ভিত্তিতেই রিপাবলিক টিভি তদন্তে যোগ দেবে বলে জানিয়েছেন তিনি। কিন্তু ততদিন পর্যন্ত তদন্ত এগিয়ে না নিয়ে যাওয়ার আর্জিও জানানো হয়েছে। চিঠিতে সুন্দরম আরও জানিয়েছেন, ব্যক্তিগত কাজে আগামী কয়েকদিন মুম্বইয়ের বাইরে থাকবেন তিনি। ১৪-১৫ অক্টোবর নাগাদ ফিরবেন।

এই চিঠির খবর প্রকাশ্যে আসতেই ক্ষেপে ওঠে নেটিজেনরা। সুন্দরমের এই পদক্ষেপ যে ভালোভাবে নেয়নি তারা, তা তাদের লেখা থেকেই স্পষ্ট। অনেকেই টুইট করে দাবি তোলেন, অবিলম্বে গ্রেফতার করতে হবে অর্ণব গোস্বামীকে।

আরও পড়ুন : টিআরপি-তে কারচুপির অভিযোগ রিপাবলিক টিভির বিরুদ্ধে, তদন্তে মুম্বই পুলিশ

সম্প্রতি তিনটি টিভি চ্যানেলের বিরুদ্ধে টাকা দিয়ে টিআরপি কেনার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার ভুয়ো টিআরপি রেটিং ব়্যাকেটে জড়িত থাকার অভিযোগ আনেন স্বয়ং মুম্বই পুলিশ কমিশানার পরমবীর সিং। বাকি দুই চ্যানেল ‘‌ফকত মারাঠি’‌ এবং ‘‌বক্স সিনেমা’র মালিককে গ্রেফতার করার পাশাপাশি সমন পাঠানো হয় রিপাবলিক টিভিকেও। পাল্টা মুম্বই পুলিশ কমিশনারের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে হুমকি দেন অর্ণব গোস্বামী। তিনি দাবি করেন সম্প্রতি মুম্বই পুলিশের বিরুদ্ধে খবর করার জন্য তাঁকে ও তাঁর চ্যানেলকে নিশানা করা হচ্ছে।

আরও পড়ুন : চ্যানেল চালিয়ে রাখতে দেওয়া হতো টাকা! টিআরপি কারচুপিতে নয়া মোড়

ইতিমধ্যেই ধৃত বিশাল ভান্ডারি (২০), বোমপল্লি রাও মিস্ত্রি ওরফে সঞ্জীব রাও (৪৪), এবং দুই চ্যানেল মালিক শিরীষ শেট্টি ও নারায়ণ শর্মাকে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে এসপ্ল্যানেড আদালত।

Previous articleভগবান বলেননি বাইরে বেরিয়ে জাঁকজমক করতে, উৎসবে সংক্রমণের আশঙ্কায় স্বাস্থ্যমন্ত্রী
Next articleবিজেপিতে যোগ দিলেন তিন তালাকের বিরুদ্ধে প্রথম মামলাকারী সায়রা বানু