মহেশ ভাটের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন তাঁরই পরিবারের সদস্য

মহেশ ভাট। নামটির সঙ্গেই যেন বিতর্ক জড়িয়ে। তা সে নিজের মেয়ে পূজাকে চুমু খাওয়াই হোক কিংবা নতুন স্টারেদের সঙ্গে অন্তরঙ্গতা। অথবা সত্তরের দশকের বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী পারভিন ববি-র সঙ্গে তিক্ত সম্পর্ক। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে লাইমলাইটে রয়েছেন পরিচালক মহেশ ভাট। এহেন ভাট সাবের বিরুদ্ধে এবার হেনস্থার অভিযোগ আনলেন মডেল তথা অভিনেত্রী লুভিয়েনা লোধ।

সম্প্রতি, ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। প্রায় দু-মিনিটের ভিডিওতে তিনি দাবি করেছেন, তিনি মহেশ ভাটের ভাইপো সুমিত সাবারওয়ালের স্ত্রী। কিন্তু তাঁকে তিনি ডিভোর্স দিচ্ছেন। কারণ তিনি জানতে পেরেছেন যে, সুমিত একজন ড্রাগ সাপ্লায়ার। তিনি অভিনেত্রী স্বপ্না পাব্বি এবং আমাইরা দস্তুরকে ড্রাগ সাপ্লাই করেন। লুভিয়েনার দাবি, মহেশ ভাট এগুলি সম্পর্কে সবকিছু জানেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় উঠে এসেছে একের পর এক অভিনেত্রীর নাম। জিজ্ঞাসাবাদ করা হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুলপ্রীত ও শ্রদ্ধা কাপুরকে। সমন পাঠানো হয়েছিল সুশান্তের এক সময়ের সহ-অভিনেত্রী স্বপ্না পাব্বিকেও। যদিও ওই সময়ে অভিনেত্রী দাবি করেন, পরিবারের সঙ্গে লন্ডনে রয়েছেন তিনি। তিনি এও জানান, সমন নিয়ে সংশ্লিষ্ট বিষয়ে তাঁর আইনজীবী কথা বলছেন।

আরও পড়ুন : ১০০ বছরে এই প্রথম TIME ম্যাগাজিন লোগো সরিয়ে লিখলো ‘VOTE’

ভিডিওতে আরও চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন লুভিয়েনা। বলেছেন, ‘ইন্ডাস্ট্রির অন্যতম বড় ডন মহেশ ভাট। গোটা সিস্টেমটাকে তিনি পরিচালনা করেন। তাঁর কথা মতো না চললে তিনি জীবন শেষ করে রেখে দেন। কাজ কেড়ে নিয়ে মহেশ ভাট একাধিকের জীবন নষ্ট করেছেন। আমি মামলা দায়ের করার পর থেকে আমাকেও বাড়ি থেকে তাড়ানোর চেষ্টা করেছেন।…’

মডেল তথা অভিনেত্রীর কথায়, এই ভিডিওটি তিনি নিজের এবং তাঁর পরিবারের সুরক্ষার জন্য রেকর্ড করেছেন। ওই ভিডিওতে তিনি বলেছেন, ‘আমার বা আমার পরিবারের কিছু হয়ে গেলে একমাত্র মহেশ ভাটই দায়ী হবেন। এছাড়াও দায়ী হবেন সুমিত সাবারওয়াল, সাহিল সেহগল ও কুমকুম সেহগল।

আরও পড়ুন : শিল্পকলার নাট্যমঞ্চ; পর্দা ওঠল সাত মাস পর

যদিও, লুভিয়েনার এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন মহেশ ভাটের আইনজীবী। বিবৃতি জারি করে তিনি জানিয়েছেন, অযথা পরিচালকের মানহানি করা হচ্ছে। আইনি পথে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দেখুন কী অভিযোগ এনেছেন লুভিয়েনা :

Previous article১০০ বছরে এই প্রথম TIME ম্যাগাজিন লোগো সরিয়ে লিখলো ‘VOTE’
Next articleব্রেকফাস্ট নিউজ