ধারাল অস্ত্র দিয়ে কোপানো হল তৃণমূল নেতাকে, অভিযোগের আঙুল বিজেপির বিরুদ্ধে

ফের উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। খুনের চেষ্টা তৃণমূল নেতাকে। পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষকে কোপানো হল ধারাল অস্ত্র দিয়ে। ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক কারণ তা খতিয়ে দেখছে পুলিশ। তৃণমূলের অভিযোগের আঙুল বিজেপির দিকে। তৃণমূলের দাবি, অভিযুক্তদের বিজেপির সঙ্গে যোগ রয়েছে। তাঁকে রাজনৈতিক কারণেই খুনের চেষ্টা করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, দিনহাটা ১ নম্বর ব্লকের ভিলেজ ২ গ্রাম পঞ্চায়েতের সাতকুড়া পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ওই ব্যক্তির নাম মিঠুন রাজভর। তিনি নবমীর রাতে প্রতিমা দর্শনে বেরিয়েছিলেন। একরকম মধ্য রাতেই বাড়ি ফিরছিলেন তিনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ফেরার সময় সাতকুড়া এলাকায় বিজেপি আশ্রিত ‘গুন্ডারা’ তাঁর ওপর চড়াও হয়। ধারাল অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। খুনের চেষ্টা করা হয়। মিঠুন রাজভরের গলায় ও ঘাড়ে ব্যপক জখম হয়। এরপরে যন্ত্রণায় চিৎকার করতে থাকেন তৃণমূল নেতা। তাঁর চিৎকার শুনতে পেয়ে ছুটে যান স্থানীয়রা। সেই সময় মিঠুন রাজভরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সময়ের সঙ্গে সঙ্গে তাঁর অবস্থা ক্রমশ আশঙ্কাজনক হতে থাকে। এরপর তাঁকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ঘটনাস্থলেই এক অভিযুক্তকে ধরে ফেলে গণপিটুনি দেয় স্থানীয়রা। মারধরের জেরে অসুস্থ হয়ে পড়ে সে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। স্থানীয় বাসিন্দা এবং তৃণমূলের এই ঘটনার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবির জানায়, এই ঘটনার জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বই দায়ী।

আরও পড়ুন-দুর্নীতির অভিযোগে ৩ বছরের জেল বিজেপি জমানার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

Previous articleলন্ডন থেকে কলকাতায় নামা যুবক পজিটিভ, পাঠানো হলো হাসপাতালে
Next articleআশীর্বাদ যেন সব সময় বজায় থাকে, আদ্যাশক্তির কাছে প্রার্থনা অমিতাভের