বিহারে গঙ্গায় ভয়াবহ নৌকাডুবি, নিখোঁজ ২০ জন যাত্রী

গঙ্গায় ফের একবার ভয়াবহ নৌকাডুবির ঘটনায় ছায়া শোকের নেমেছে বিহারে। এবারের ঘটনাস্থল বিহারের ভাগলপুর। মর্মান্তিক এই ঘটনায় বহু মানুষের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে নৌকাডুবির পর উদ্ধারকার্য শুরু হলে ৩০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে এখনও পর্যন্ত ২০ জনের কোনও সন্ধান পাওয়া যায়নি। ফলে মৃত্যুর আশঙ্কা বাড়ছে।

সংবাদমাধ্যম সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে ৫০ জনের বেশি যাত্রী নিয়ে নৌকাটি তিনটঙ্গা জাহাজ ঘাট থেকে ছাড়ে। মাঝনদীতে হঠাৎ উল্টে যায় নৌকাটি। স্থানীয়দের সহায়তায় দ্রুত ৩০ জনকে উদ্ধার করা হয় ওই নৌকা থেকে। এখনও পর্যন্ত প্রায় ২০ জন নিখোঁজ বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে ঘটনাস্থল থেকে। অনুমান করা হচ্ছে অত্যন্ত ছোট নৌকায় অতিরিক্ত যাত্রী নেওয়ার কারণেই এই দুর্ঘটনা। ইতিমধ্যেই প্রশাসনিক তৎপরতায় চলছে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা। কিভাবে এই দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু হয়েছে। তবে মর্মান্তিক এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন:টাকা দিয়ে বিহারে ভোট কিনছে বিজেপি, ভিডিও প্রকাশ্যে এনে বিস্ফোরক আরজেডি

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ব্যক্তিদের ইতিমধ্যেই স্থানীয় গোপালপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ডুবুরি নামিয়ে চলছে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারকার্য।

Previous articleটাকা দিয়ে বিহারে ভোট কিনছে বিজেপি, ভিডিও প্রকাশ্যে এনে বিস্ফোরক আরজেডি
Next articleঅর্ধাঙ্গিনীকে পাশে নিয়েই ৩২-এ পা বিরাটের