অবশেষে ভদ্রেশ্বরের নয়ানজুলিতে মিলল বিষ্ণু মালের মুণ্ড

অবশেষে ভদ্রেশ্বরের বিগাটি এলাকায় একটি নয়ানজুলি থেকে উদ্ধার হল খুন হওয়া বিষ্ণু মালের কাটা মুণ্ড। এদিন মূল অভিযুক্ত বিশাল দাসকে নিয়ে বিষ্ণুর মাথার খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। সোমবারই বিষ্ণু মাল হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত বিশাল দাসকে চন্দননগর পুলিশ কমিশনারেট হেফাজতে নেয়।

গত 10 অক্টোবর বাড়ির সামনে থেকেই অপহরণ করা হয় বছর 23 এর বিষ্ণু মালকে। তদন্তে নেমে চন্দননগর পুলিশ কমিশনারেট জানতে পারে এই ঘটনার মূল অভিযুক্ত চুঁচুড়ার কুখ্যাত দুষ্কৃতী বিশাল দাস। তারপরেই শুরু হয় বিশালের খোঁজ। যদিও বিশাল ধরা না পড়লেও ধরা পড়ে বিশালের 5 সাগরেদ। তারপর তাদের জেরা করেই বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হয় বিষ্ণুর মুন্ডহীন দেহ। এরপর বিশাল বেশ কিছুদিন গা ঢাকা দিয়ে থাকলেও দোসরা নভেম্বর রাতে দক্ষিণ 24 পরগনার জিবনতলা থানা এলাকায় সাধারণ মানুষের হাতে ধরা পড়ে যায়।

সোমবার, তাকে বারুইপুর সংশোধনাগার থেকে চুঁচুড়ায় নিয়ে যায় চুঁচুড়া থানার পুলিশ। এরপর নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই থাকে রাখা হয় চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশ লাইনে। এই খবর ছড়িয়ে পড়তে বিষ্ণুর পরিবার-সহ এলাকার বহু মানুষ বিশালের ফাঁসির দাবিতে চুঁচুড়া জেলা আদালতের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। চুঁচুড়া আদালতের পাশাপাশি এদিন তাঁরা চুঁচুড়া থানার সামনেও বিক্ষোভ দেখান। বিশালকে চুঁচুড়া আদালতে তোলা হলে 14 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন- বিহারের গণনা-ট্রেন্ডে নজর কাড়ছে বামেরা, প্রভাব পড়বে বাংলার ভোটে

মঙ্গলবার সকালেই বিশাল সহ ঘটনার সঙ্গে যুক্ত মোট ৩জনকে প্রিজন ভ্যানে চাপিয়ে বৈদ্যবাটি নিয়ে যায় পুলিশ। সেখানে দিল্লি রোডের পাশে স্থানীয় বালাজি মাঠের পাশে একটি নয়ানজুলিতে বিষ্ণুর মাথার খোঁজ শুরু করে পুলিশ। অবশেষে বিকেলে ভদ্রেশ্বরের বিগাটি এলাকায় একটি নয়ানজুলি থেকে বিষ্ণু মালের কাটা মাথা উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন- বম্বে হাইকোর্টের নির্দেশ চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে জেলবন্দি অর্ণব গোস্বামী

Previous articleহরিয়ানার উপনির্বাচনে ফের ধরাশায়ী বিজেপির অলিম্পিয়ান প্রার্থী যোগেশ্বর দত্ত
Next articleশ্বশুরবাড়িতে ন্যায্য অধিকারের দাবিতে ধর্নায় বধূ