প্রয়াত অভিনেতার স্মৃতিচারণ করলেন বাংলার জামাই অমিতাভ

রবিবার শেষ হয়েছে একটি অধ্যায়। মন ভালো নেই বাঙালির। এক মাসের বেশি সময় ধরে চলছিল মৃত্যুর সঙ্গে লড়াই। করোনা আক্রান্ত হয়ে ৬ অক্টোবর ভর্তি হন হাসপাতালে। একটানা চল্লিশ দিন লড়াই করার পর রবিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন উদয়ন পণ্ডিৎ।

আরও পড়ুন : কিংবদন্তির মৃত্যুতে শোকপ্রকাশ বলিউডের

সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে আর সকলেই মতো স্মৃতি ভারাক্রান্ত বাংলার জামাই অমিতাভ বচ্চনেরও। রাত সাড়ে ১১টা নাগাদ টুইটারে শোকপ্রকাশ করলেন বাংলার জামাইবাবু অমিতাভ বচ্চন। লিখলেন, ‘সৌমিত্র চট্টোপাধ্যায় কিংবদন্তী অভিনেতা’।

বলিউডের মেগাস্টার টুইট করেন, ‘ ফিল্ম ইন্ড্রাস্ট্রির অন্যতম শক্তিশালী স্তম্ভের পতন হল। অত্যন্ত ভদ্র মানুষ ও প্রতিভাশালী। কলকাতা আন্তর্জাতিক ফিল্ম উৎসবে শেষ দেখা হয়েছিল। তাঁর আত্মার শান্তিতে প্রার্থনা করছি।’

আরও পড়ুন : ও কোনওদিন মরবে না। সারাজীবন আমাদের মধ্যে দিয়ে বেঁচে থাকবে : সাবিত্রী চট্টোপাধ্যায়

২০১৮ সালে ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শেষবার দুই কিংবদন্তির দেখা হয়েছিল। সেটাই প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অমিতাভ বচ্চনের শেষ সাক্ষাৎ। সেই শেষ ছবিটি প্রকাশ করে বিগ বি কিংবদন্তি অভিনেতাকে শেষশ্রদ্ধা জানান। গত বছর শারীরিক অসুস্থতার কারণে আসতে পারেননি অমিতাভ। তাই সৌমিত্রের সঙ্গে দেখা হওয়ার সুযোগ হাতছাড়া হয়ে গিয়েছিল।

Previous articleসেলফ আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী, ফের করেনার থাবা?
Next articleনির্বাচনে কারচুপির অভিযোগ তুলে শপথ গ্রহণ অনুষ্ঠান বয়কট তেজস্বীর