অমিতকে এবার বাংলার ‘রাজনৈতিক পর্যটক’ বলে তীব্র কটাক্ষ কুণালের

অমিতকে এবার বাংলার 'রাজনৈতিক পর্যটক' বলে তীব্র কটাক্ষ কুণালের

ফের কুণাল ঘোষের ক্ষেপণাস্ত্র অমিত মালব্যকে উদ্দেশ্য করে। সঙ্গে তীব্র কটাক্ষ বিজেপি আইটি সেলের প্রধানকে। অমিতকে কুণাল এই শীতের সময়ে বাংলার রাজনৈতিক পর্যটক বলে বর্ণনা করলেন। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কিছু ভিডিওর অংশ বিশেষও। এবং সে নিয়ে কুণালের মন্তব্য, পুরনো ভিডিও আপনার পছন্দ, তাই আমিও আপনার চোখের আরামের জন্য পুরনো ভিডিওই উপহার দিলাম। দেখুন, পড়ুন, শুনুন সেদিন কী বলেছিলেন আপনার দল আলো করে থাকা সর্বভারতীয় সহ সভাপতি! ফলে সোশ্যাল মিডিয়ায় জমজমাট কুণাল বনাম অমিত মালব্যর লড়াই।

ট্যুইট আর ফেসবুকে কী লিখলেন কুণাল?

অমিত মালব্য প্রসঙ্গে
Regarding Shree Amit Malvya, political tourist in Bengal in a fine winter season.

আমি অমিত মালব্যর মত বিশেষজ্ঞ বা গুণী নই। একজন শ্রমজীবী সাংবাদিক। ঘটনাচক্রে রাজনৈতিক বৃত্তে। সবিনয়ে কিছু বক্তব্য জানালাম।

১) গতকাল রবিবার আমার সাংবাদিক বৈঠকের পর বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য টুইটে আমাকে আক্রমণ করতে বাধ্য হয়েছেন। স্বাগত।

২) তিনি আমার পুরনো ফুটেজ ও বক্তব্য উল্লেখ করছেন। প্রত্যাশিত। এঁদের জন্য আমি আগেই “কিছু ভিডিও আমিও দেখাব” সিরিজের দুটি ভিডিও প্রকাশ করে রেখেছি। অমিত পরিযায়ী। জানার কথা নয়। এখানকার গাইডদের উচিত দেখিয়ে দেওয়া।

৩) হ্যাঁ, আমি আমার অভিযোগ, যন্ত্রণার কথা বলেছিলাম। সেটা প্রকাশ্যে। তারপর বহু কুশীলবের আসল তথ্য ক্রমশ জেনেছি। সেইসব ষড়যন্ত্রী, সুবিধাভোগীদের ১০০% এখন বিজেপির কোলে দুলছে।

৪) অমিত মালব্যদের আনুগত্য শব্দটির গভীরতা সম্পর্কে ধারণা নেই। আমি যেদিন প্রবল যন্ত্রণায় চক্রান্তের বিরুদ্ধে সরব হয়েছি, সেই বন্দিদশাতেও প্রতি মাসে দলকে আমার সদস্যপদের চাঁদা দিয়ে গেছি। এই আনুগত্য অমিত মালব্যদের সংসারে নেই। তাঁরা দলবদলু সংস্কৃতি জানেন। জেনে রাখুন, যে ভিডিও উনি দিচ্ছেন, সেই মাসেও দলকে আমি চাঁদা দিয়েছি। এগুলি অমিতকে শিখতে হবে। তিনি তথ্য প্রযুক্তির বিশেষজ্ঞ হতে পারেন, কিন্তু দলের প্রতি সৈনিকের আন্তরিক ভালোবাসা বোঝেন না।

৫) অমিত আমাকে “অভিযুক্ত” বলেছেন। সে তো বটেই। ষড়যন্ত্রীরা তো আমাকে অভিযুক্তই বানিয়েছে। জ্ঞানত দোষ করিনি। মাথা উঁচু করে লড়ছি। কে কী বলল ভাবি না। আর এই ” অভিযুক্ত” বিশেষণটি আমি গুণে গুণে ফেরত দেব। অমিত আমি ব্যক্তিআক্রমণ চাই না। আপনি আমাকে বাধ্য করছেন।

৬) অমিত, আপনার এত কথার ফাঁকে মূল বিষয়টি হারিয়ে গেল। আমি বলেছিলাম ‘ভাইপো ভাইপো’ করে গুজব না ছড়িয়ে সাহস থাকলে নাম বলুন কৈলাস বিজয়বর্গীয়জী। তাঁর সঙ্গে আমার কোনো ব্যক্তিগত শত্রুতা নেই। বরং আলাপ আছে। কিন্তু আমরা আলাদা দল। আমার দলের যুবনেতা ও সাংসদকে উনি ব্যক্তিকুৎসার লক্ষ্যবস্তু করবেন, তা কী করে হতে পারে? হেঁয়ালি কেন, সরাসরি নাম বলুন।

অমিত, আপনাকেও আমার একই কথা বলা থাকল। হয় ” ভাইপো” বলে মিথ্যে দায়িত্বজ্ঞানহীন রটনা বন্ধ করুন। অথবা কাকে বলছেন, সরাসরি নাম বলুন।

৭) অমিত, আমার পুরনো ভিডিও তো সবাই জানেন। আপনি মুকুল রায়ের পুরনো ভিডিও দেখেছেন তো? নরেন্দ্র মোদিজীকে কী বলেছে মুকুলদা, জানেন।
বাদ দিন, সিদ্ধার্থনাথ সিং ” ভাগ মুকুল ভাগ” বলার পর আপনাদের মত অন্য রাজ্য থেকে আসা বিজেপি নেতাদের মুকুলদা, মানে আপনার আজকের সহসভাপতি কী বলেছিলেন জানেন? জেনে নেবেন। যদি আপনার দলের কারুর কাছে না থাকে, আমি ভিডিওটি দিলাম।
আশা করি ভালো লাগবে। মুকুলদার কথাগুলো আপনার ক্ষেত্রেও প্রযোজ্য।

আরও পড়ুন-‘চলুন মাস্টারমশাই, ঘুরি বাড়ি বাড়ি’, শুরু হচ্ছে তৃণমূলের অভিনব কর্মসূচি

Previous articleদলের বিরুদ্ধেই কি এবার আদালতে যাবেন হরিপালের শম্পা!
Next articleপলিগ্রাফ টেস্ট করতে হাথরস কাণ্ডের ৪ অভিযুক্তকে গুজরাত নিয়ে গেল সিবিআই