পরকীয়া সম্পর্ক বাঁচিয়ে রাখতে মিলিয়ন ডলার খরচ করেন দুবাইয়ের প্রিন্সেস হায়া

নিজের বডিগার্ডের সঙ্গে পরকীয়া সম্পর্ক রয়েছে দুবাইয়ের প্রিন্সেস হায়ার। আর সেই সম্পর্ক বাঁচিয়ে রাখতে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করেন দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ আল মাখতুমের ষষ্ঠ স্ত্রী প্রিন্সেস হায়া। সম্প্রতি এ তথ্যই প্রকাশ এসেছে। সংবাদ মাধ্যম সূত্রে খবর প্রতি মাসে প্রেমিকের পিছনে হায়ার খরচ হয় কয়েক মিলিয়ন ডলার। সম্প্রতি ১২ হাজার ডলার অর্থমূল্যের এক দামি ঘড়ি নিজের ওই বডিগার্ডকে উপহার দিয়েছেন হায়া।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ষষ্ঠ স্ত্রী হায়ার সঙ্গে স্বামী শেখ মোহাম্মদ আল মাখতুমের সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতিমধ্যেই অবসান ঘটেছে। আর এই সম্পর্কের অবসানের পেছনে কারণ হিসেবে উঠে আসছে প্রিন্সেসের পরকীয়া প্রেম। শুধু তাই নয় ইতিমধ্যেই দুবাইয়ের শাসক স্বামী মাখতুমের বিরুদ্ধে লন্ডনের পারিবারিক আদালতে মামলা দায়ের করেছেন প্রিন্সেস হায়া। সেখানে তিনি অভিযোগ করেন তার সন্তানদের অপহরণ ও জোর করে দুবাইয়ের আটকে রাখার চেষ্টা করেছে স্বামী। আদালতের শুনানিতে উঠে আসে বডিগার্ড রাসেল ফ্লাওয়ারের সঙ্গে প্রিন্সেসের পরকীয়া সম্পর্কের কথা। রাসেলের প্রাক্তন স্ত্রীর ঘনিষ্ঠদের তরফের জানা গিয়েছে, ৪৬ বছর বয়সী ওই প্রিন্সেস ৩৭ বছর বয়সী রাসুলের সঙ্গে পরকীয়া সম্পর্কে লিপ্ত হন।

আরও পড়ুন:কোন জটিল রোগে ভুগছেন রানা দগ্গুবতী, রয়েছে মৃত্যুর আশঙ্কাও !

শুধু তাই নয় এই সম্পর্ক বাঁচিয়ে থাকতে প্রেমিককে বিপুল অংকের উপহার দিয়ে যেতেন ওই প্রিন্সেস। সম্প্রতি ১২ হাজার ডলার অর্থমূল্যের একটি ঘড়ি ও ৫০ হাজার ডলার অর্থমূল্যের একটি শর্টগানও তিনি উপহার দেন রাসেলকে। এই সম্পর্ক প্রকাশ্যে আসার পর প্রিন্সেসের প্রেমিক রাসেল ফ্লাওয়ারের চার বছরের দাম্পত্য জীবনের সম্পর্কের বিচ্ছেদও ঘটে।

Previous article‘নিভার’ জেরে আকাশ থাকবে মেঘলা, বাড়বে তাপমাত্রা
Next articleএবার করোনা আক্রান্ত আবদুল মান্নান